1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিউইয়র্কে প্রিয়াঙ্কার ‘ফুচকা বিলাস’

  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২১২ বার পঠিত

বিনোদন ডেস্ক :: চলতি বছরের মার্চে নিউইয়র্কে রেস্তোরাঁ মালিক মনীশ গোয়েলের সঙ্গে মিলে ওই শহরে একটি ভারতীয় রেস্তোরাঁ খুলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

তবে নিজের হলিউড মিশন ও স্বামী নিক জোনাসকে সময় দিতে গিয়ে সেভাবে রেস্তোরাঁয় যাওয়ার সুযোগ পাননি তিনি।

এবার সুযোগ পেয়েই বন্ধুদের সঙ্গে নিজের রেস্তোরাঁতে ঢুঁ মারলেন প্রিয়াঙ্কা। তিন বছর ধরে এই রেস্তোরাঁর বিষয়ে পরিকল্পনা করেছিলেন এই সুন্দরী।

প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’তে তার নিজের ডাকনামে একটি প্রাইভেট ডাইনিং রেস্তোরাঁও রয়েছে। যার নাম- ‘মিমি’। এখানে ভারতীয় শিল্পীদের আঁকা ছবিও বিক্রি হবে।

ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। তিনি বলেছেন, এই রেস্তোরাঁ তার কাছে ‘হৃদয়ের খুব কাছের, মনের কাছের’ এবং অবশ্যই এই অভিজ্ঞতা তার কাছে ‘একেবারে ভিন্ন রকমের’। প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’তে রয়েছে ভারতীয় নানা খাবারের জিভে জল আনা পদ।

একটি শেয়ার করা ভিডিওতে প্রিয়াঙ্কা চোপড়াকে ফুচকার স্বাদ নিতে দেখা যায়। জানা গেছে, অ্যালকোহল দিয়ে ফুচকার একটি কম্বিনেশন ডিশ রয়েছে তার রেস্তোরাঁতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..