1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মালদ্বীপে বাংলাদেশের সিরিজ জয়

  • আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৪১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : তিন ম্যাচের সিরিজ। প্রথমটি জিতেছিল স্বাগতিক মালদ্বীপ দ্বিতীয়টি বাংলাদেশ। গতকাল (শুক্রবার) রাতে সিরিজের শেষ ম্যাচটি ছিল কার্যত ফাইনাল। সেই ম্যাচে বাংলাদেশ ৩-০ সেটে সরাসরি ব্যবধানে জিতে সিরিজ জয়লাভ করে।

সম্প্রতি ঢাকায় অনুষ্ঠিত আন্তর্জাতিক ভলিবল টুর্নামেন্টে বাংলাদেশ রানারআপ হয়েছিল। নিজেদের মাটিতে চ্যাম্পিয়ন না হতে পারার বেদনা কিছুটা কাটল এই আমন্ত্রণমূলক সিরিজ জিতে। মালদ্বীপের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহমেদ মাহলুফের আমন্ত্রণে বাংলাদেশ দল মালদ্বীপে তিন ম্যাচের এক প্রীতি সিরিজে অংশ নেয়।

বুধবার রাতে অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচটি উপভোগ করেছেন মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সলিহ। এ সময় তার সঙ্গে ছিলেন মালদ্বীপের ক্রীড়ামন্ত্রী মাহলুফ, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

১৬ সদস্য নিয়ে বাংলাদেশ জাতীয় পুরুষ ভলিবল দল ৬ ফেব্রুয়ারি মালদ্বীপ পৌঁছায়। ফেডারেশনের সভাপতি ৮ ফেব্রুয়ারি মালে পৌঁছান। আগামীকাল ১৩ ফেব্রুয়ারি বাংলাদেশ দলের ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..