1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে ট্রাকচাপায় প্রবাসীর মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৯৯ বার পঠিত

রাজনগর প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগরে সড়ক দুর্ঘটনায় মো. মবু মিয়া (৩৫) নামের এক প্রবাসীর মৃত্যু হয়েছে। শনিবার (১২ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কালামোহা ছড়ার ব্রিজের উত্তর পাশে মটুকপুর এলাকায় ট্রাকের সঙ্গে নিজের মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

পুলিশ ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে। দুর্ঘটনাকবলিত ট্রাক (ঢাকা মেট্রো ট ১৩-৪৫৭৮) ও মোটরসাইকেল (সিলেট হ ১৪-৪২৪৭) উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের হায়পুর গ্রামের আব্দুর রহিমের ছেলে সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মো. মবু মিয়া শনিবার সন্ধ্যায় ফেঞ্চুগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় শাহজালাল ফার্টিলাইজার কোম্পানির সার বোঝাই করা কুষ্টিয়াগামী একটি ট্রাকের সঙ্গে ফেঞ্চুগঞ্জ-মৌলভীবাজার সড়কের কালামোহা ছড়ার ব্রিজের উত্তরপাশে মটুকপুর এলাকায় তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মো. মবু মিয়া নিহত হন।

এ সময় উত্তেজিত জনতা ট্রাকটি ভাঙচুর করেন। খবর পেয়ে রাজনগর থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাক ও মোটরসাইকেল উদ্ধার করে। এ সময় ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়।

নিহত মবু মিয়ার ছোটভাই জাহিদ হাসান ডাবলু (২৪) বলেন, গত ১০ মে দুবাই থেকে আমার ভাই দেশে আসেন। আগামী ১০ আগস্ট তার ফিরতি ফ্লাইটে দুবাই ফেরার কথা ছিল। পরিবারে তার স্ত্রী, ৫ বছরের এক মেয়ে ও ২ বছর বয়সী এক ছেলে রয়েছে।

রাজনগর থানার অফিসার ইনচার্স (ওসি) মো. আবুল হাসিম বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকচালক ও হেলপারকে আটক করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি পুলিশ হেফাজতে রয়েছে। নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..