1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

৬ দিন বিরতির পর সংসদ অধিবেশন শুরু

  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৬৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: টানা ছয় দিন বিরতির পর জাতীয় সংসদের বৈঠক বসেছে। আজ সোমবার বেলা ১১টায় শুরু হওয়া বৈঠকে প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনা ছাড়াও আইন প্রণয়নসহ বেশকিছু কার্যক্রম রয়েছে।

এর আগে গত ৭ জুন সম্পূরক বাজেট পাস হওয়ার পর বৈঠক মুলতবি দেওয়া হয়।

দিনের কার্যসূচি থেকে দেখা গেছে, বৈঠকে অর্থ মন্ত্রণালয় এবং ডাক টেলিযোগাযোগ ও আইসিটি বিভাগের প্রশ্ন-উত্তর রয়েছে। তবে প্রশ্নোত্তর টেবিলে উত্থাপনের সম্ভাবনা রয়েছে।

এ ছাড়া বৈঠকে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের বার্ষিক প্রতিবেদন ২০১৯-২০, নৌপরিবহন মন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী নদী রক্ষা কমিশনের বার্ষিক প্রতিবেদন ২০১৯ এবং অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ৪৬টি অডিট ও হিসাব রিপোর্ট উপস্থাপন করবেন।

এ ছাড়া বৈঠকে আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি পুনর্গঠন হবে।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেগম সিমিন হোসেন (রিমি) স্থায়ী কমিটির প্রথম রিপোর্ট উপস্থাপন করবেন।

এ ছাড়া বৈঠকে তিনটি বিল পাস হওয়ার কথা রয়েছে। বাংলাদেশ হাউজ বিল্ডিং বিল্ডিং ফিন্যান্স কর্পোরেশন ( অ্যামেন্ডমেন্ট) বিল ২০২১, ব্যাংকার্স বহি সাক্ষ্য বিল ২০২১ ও আয়োডিনযুক্ত লবণ বিল ২০২১ পাস হওয়ার কথা রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..