1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৬ দিন বিরতির পর সংসদ অধিবেশন শুরু

  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২৫৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: টানা ছয় দিন বিরতির পর জাতীয় সংসদের বৈঠক বসেছে। আজ সোমবার বেলা ১১টায় শুরু হওয়া বৈঠকে প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনা ছাড়াও আইন প্রণয়নসহ বেশকিছু কার্যক্রম রয়েছে।

এর আগে গত ৭ জুন সম্পূরক বাজেট পাস হওয়ার পর বৈঠক মুলতবি দেওয়া হয়।

দিনের কার্যসূচি থেকে দেখা গেছে, বৈঠকে অর্থ মন্ত্রণালয় এবং ডাক টেলিযোগাযোগ ও আইসিটি বিভাগের প্রশ্ন-উত্তর রয়েছে। তবে প্রশ্নোত্তর টেবিলে উত্থাপনের সম্ভাবনা রয়েছে।

এ ছাড়া বৈঠকে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের বার্ষিক প্রতিবেদন ২০১৯-২০, নৌপরিবহন মন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী নদী রক্ষা কমিশনের বার্ষিক প্রতিবেদন ২০১৯ এবং অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ৪৬টি অডিট ও হিসাব রিপোর্ট উপস্থাপন করবেন।

এ ছাড়া বৈঠকে আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি পুনর্গঠন হবে।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেগম সিমিন হোসেন (রিমি) স্থায়ী কমিটির প্রথম রিপোর্ট উপস্থাপন করবেন।

এ ছাড়া বৈঠকে তিনটি বিল পাস হওয়ার কথা রয়েছে। বাংলাদেশ হাউজ বিল্ডিং বিল্ডিং ফিন্যান্স কর্পোরেশন ( অ্যামেন্ডমেন্ট) বিল ২০২১, ব্যাংকার্স বহি সাক্ষ্য বিল ২০২১ ও আয়োডিনযুক্ত লবণ বিল ২০২১ পাস হওয়ার কথা রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..