1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মারা গেলেন বিশ্বের বৃহত্তম পরিবারের প্রধান

  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৩২ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক :: মারা গেলেন বিশ্বের বৃহত্তম পরিবারের প্রধান কর্তা। ভারতের মিজোরামের অধিবাসী জিয়নের বয়স হয়েছিল ৭৬ বছর।

৩৯ স্ত্রী, ৯৪ সন্তান ও ৩৩ জন নাতি-নাতনি নিয়ে বিশ্বের সবচেয়ে বড় পরিবারের রেকর্ডটি ছিল তার দখলে।

রবিবার রাতে আইজলের একটি হাসপাতালে মারা যান তিনি। হাসপাতালটির চিকিৎসক জানান, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের সমস্যা ছিল তার। তিন দিন গ্রামের বাড়িতেই চিকিৎসা চললেও শারীরিক অবস্থার অবনতি হলে রবিবার তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রাজ্যটির বাকতাওয়াং গ্রামে একশ রুমের একটি চারতলা বাড়িতে পরিবারের সবাইকে নিয়ে এক সাথে থাকতেন তিনি। তার বাড়িটি ছিল পর্যটকদের কাছে একটি আকর্ষণীয় স্থান।

এর আগে ২০১১ ও ২০১৩ সালে জনপ্রিয় পত্রিকা রিপ্লে’জ বিলিভ ইট অর নট -এ স্থান পেয়েছিল এই পরিবার। জিয়নের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মিজোরামের মুখ্যমন্ত্রী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..