1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কার সঙ্গে গেলেন তাপসী?

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ২২১ বার পঠিত

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। সুযোগ পেলেই ঘুরতে যান তিনি। সোশ্যাল মিডিয়ায় চোখ বুলালেই তার ঢের প্রমাণ মেলে। আবারো সুদূর রাশিয়ায় উড়ে গেলেন এ অভিনেত্রী। সোমবার (১৪ জুন) রাতের একটি ফ্লাইটে ভারত ছাড়েন তিনি।

হিদুস্তান টাইমস ডটকম এর প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার দিবাগত রাতের ফ্লাইটে বোন শাগুনকে নিয়ে ছুটি কাটাতে রাশিয়া গেছেন তাপসী। দুই বোনই সিদ্ধান্ত নিয়েছেন রাশিয়া ঘুরতে যাওয়ার। কিন্তু কোটি টাকার প্রশ্ন হলো-তাদের সঙ্গে আর কে রয়েছেন? তাপসীর প্রেমিক ম্যাথিয়াস বো কি তাদের সঙ্গে রয়েছেন- এই প্রশ্ন অনেকের। যদিও এর উত্তর এখনো পাওয়া যায়নি।

অলিম্পিকে রুপাজয়ী ড্যানিশ ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোর সঙ্গে তাপসীর প্রেমের গুঞ্জন অনেকদিন আগের। এর আগেও ম্যাথিয়াস বোর সঙ্গে মালদ্বীপ ভ্রমণ করেছিলেন তাপসী। তখন সঙ্গে ছিলেন তাপসীর দুই বোন।

ছুটি কাটিয়ে মুম্বাই ফিরেই ‘হাসিন দিলরুবা’ সিনেমার প্রচারে ব্যস্ত হন তাপসী। জানা গেছে, তাপসী সম্প্রতি ‘লুপ লাপেটা’ সিনেমার ডাবিং শেষ করেছেন।

কয়েক দিন আগে ‘হাসিন দিলরুবা’ সিনেমার ট্রেইলার মুক্তি পেয়েছে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তৈরি এই সিনেমায় তুলে ধরা হয়েছে যৌনতা, হত্যা ও রহস্য ঘেরা একটি মামলার তদন্ত। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাপসী, বিক্রান্ত ম্যাসি ও হর্ষবর্ধন রানে।‘হাসিন দিলরুবা’ সিনেমাটি পরিচালনা করেছেন ভিনিল ম্যাথু। এটির প্রযোজনায় আছেন আনন্দ এল রাই। আগামী ২ জুলাই থেকে নেটফ্লিক্সে সিনেমাটি দেখা যাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..