1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় রেকর্ড ২৬৪ মৃত্যু, শনাক্ত ১২,৭৪৪

শ্রীমঙ্গলে বিপুল পরিমান গাঁজাসহ আটক দুই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৮৮ বার পঠিত

এম এ রকিব :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছেন থানা পুলিশ। এঘটনায় মাদক পরিবহনের দায়ে একটি সিএনজি অটোরিক্সা আটক করা হয়েছে।
আটককৃতরা হলো সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার পীরপুর দক্ষিণ পাড়া গ্রামের আনকার আলীর পুত্র জুয়েল আহমেদ (২১) ও একই এলাকার বড় বাড়ীর মকদ্দুস আলীর পুত্র সিএনজি অটো চালক জমির আলী (৩২)।
থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেক ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমাউন কবিরের নেতৃত্বে পুলিশ ফোর্স মঙ্গলবার ভোর ৫টায় উপজেলার সাতগাঁও ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের লোছনা বাজার থেকে গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।
এ ঘটনা দুপুরে শ্রীমঙ্গল থানা চত্তরে এক প্রেস ব্রিফিংয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মোঃ শহিদুল হক মুন্সী বলেন, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদকগুলো হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মনতলা সীমান্ত এলাকা থেকে সিলেটে পরিবহনের চেষ্টা করার কথা আটককৃতরা জানিয়েছে।
তিনি জানান, পুলিশ গোপন সংবাদ পেয়ে ভোরে ৫টার দিকে সিএনজি অটোরিক্সাটি আটক করে। পরে তল্লাসী চালিয়ে তিনটি পোটলায় ১২ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় সিএনজি চালক জমির আলী ও জুয়েল আহমেদকে আটক করা হয়। আটককৃত গাঁজার বাজার মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা হবে বলে তিনি জানান। এর আগে গত ৬ জুন উপজেলার সিন্দুরখান সীমান্ত এলাকা থেকে ৪শ’ ২পিছ ইয়াবা ট্যাবলেটসহ এক ব্যক্তিকে আটক করা হয় বলে ব্রিফিং এ জানানো হয়।
শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেক বলেন, আকটকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..