1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট :  করোনায় একদিনে ১৬৬ জনের মৃত্যু, শনাক্ত ৬৩৬৪

ইশার জন্য সংসার ভাঙছে ইন্দ্রনীল-বরখার!

  • আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ২৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : টলিউডের জনপ্রিয় তারকা জুটি ইন্দ্রনীল সেনগুপ্ত এবং বরখা সেনগুপ্ত। যারা বলিউডেও কাজ করছেন নিয়মিত। ইন্ডাস্ট্রিতে সুখী দম্পতি হিসেবে পরিচিত তারা। কিন্তু ইদানিং শোনা যাচ্ছে তাদের সংসার ভাঙনের গুঞ্জন।

খবর ছড়িয়েছে, ইশা সাহার সঙ্গে প্রেম করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। যার জন্যেই বরখার সঙ্গে সম্পর্ক খারাপ যাচ্ছে এই অভিনেতার। আর বর্তমানে অভিনেত্রীও নাকি মেয়েকে নিয়ে আলাদা থাকছেন।

জানা যায়, প্রায় ছয় মাস আগে ইন্দ্রনীল ও ইশার সম্পর্কের সূত্রপাত। ‘তরুলতার ভূত’ নামে একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করছিলেন তারা। সেখান থেকেই পরিচয় তাদের। শুটিং সেটেই তাদের বন্ধুত্ব নাকি বেশ জমে উঠেছিল।

অনেকেই ইন্দ্রনীল ও ইশার সম্পর্কের বিষয়টি লক্ষ্য করেছেন। এরপরই খবর পৌঁছায় বরখার কানে। সেই থেকে তাদের সংসারে সমস্যার সূত্রপাত।

তবে সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন ইশা। এই প্রসঙ্গে তিনি স্পষ্ট বলেন, ‘এই ব্যাপারটা নিয়ে কোনো বক্তব্য নেই। আমার জীবনে এরকম কিছু ঘটছে বলে অন্তত আমি নিজে জানি না। সিনেমার শুটিং শেষ হওয়ার পর ইন্দ্রনীলের সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই।’

অন্যদিকে ইন্দ্রনীলও এই ঘটনা শুনে হেসে উড়িয়ে দিয়েছেন। ইশার মতো তিনিও এই বিষয়ে কিছুই জানেন না। শুটিং শেষ হওয়ার পর থেকে তাদের মধ্যে আর কোনও যোগাযোগই নেই বলে জানান অভিনেতা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..