1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে উদ্যোগতা সম্মেলন ও সনদপত্র বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ২২৪ বার পঠিত

বিশেষ প্রতিবেদক:  বিনিয়োগ সহজিকরণ ও বিনিয়োগে আকৃষ্ট করার লক্ষে মৌলভীবাজারে নতুন উদ্যোক্তাদের প্রশিক্ষন শেষে সনদপত্র বিতিরণ করা হয়েছে।  জেলায় নতুন উদ্যোক্তা হিসাবে ৩শ ৮৯জন প্রশিক্ষণ নিয়েছেন।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কেন্দ্রে উদ্যোক্তা সম্মেলন ও সনদপত্র বিতরণের আয়োজন করে মৌলভীবাজার উদ্যোক্তা উন্নয়ন ও বিনিয়োগ সহায়তা কেন্দ্র। এতে জেলার নতুন প্রশিক্ষণপ্রাপ্ত উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক মল্লিকা দে এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। সনদপত্র বিতরণ অনুষ্টানে আরো বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত, সোনালী ব্যাংক ডিজিএম দোলন কান্তি চক্রবত্তি , চেম্বার পরিচালক হাসান আহমেদ জাবেদ, মৌলভীবাজার উদ্যোক্তা উন্নয়ন ও বিনিয়োগ সহায়তা কেন্দ্রের সমন্বয়কারী নিয়াজ মোশেদ, উদ্যোক্তা হালিম সরওয়ার ও সোনিয়া মন্নান।
আয়োজকরা জানান,  বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের এই প্রকল্প শিক্ষিত জনগোষ্টিকে প্রশিক্ষণের মাধ্যমে উদ্যোক্তা হিসাবে তৈরী করে সাপ্লাই লিংকেজ ও লিংকেজ ডেভলাপমেন্ট প্রতিষ্টায় কাজ করছে। ব্যবস্থাপনা দক্ষতা, উদ্যোক্তা উন্নয়ন, বিনিয়োগ পরিবেশ, সেবা ও বিধি বিধান, বিনিয়োগ পরিকল্পনাসহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেয়া হয় এই প্রকল্পে। জেলায় মোট ৩ শত ৮৯ জনকে প্রশিক্ষণ দেয়া হয়েছে। এবং জেলায় উদ্যোক্তা সৃষ্টিতে এবং বেকার সমস্যা সমাধানে এই প্রক্রিয়া চলমান থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..