1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে উদ্যোগতা সম্মেলন ও সনদপত্র বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৩১৪ বার পঠিত

বিশেষ প্রতিবেদক:  বিনিয়োগ সহজিকরণ ও বিনিয়োগে আকৃষ্ট করার লক্ষে মৌলভীবাজারে নতুন উদ্যোক্তাদের প্রশিক্ষন শেষে সনদপত্র বিতিরণ করা হয়েছে।  জেলায় নতুন উদ্যোক্তা হিসাবে ৩শ ৮৯জন প্রশিক্ষণ নিয়েছেন।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কেন্দ্রে উদ্যোক্তা সম্মেলন ও সনদপত্র বিতরণের আয়োজন করে মৌলভীবাজার উদ্যোক্তা উন্নয়ন ও বিনিয়োগ সহায়তা কেন্দ্র। এতে জেলার নতুন প্রশিক্ষণপ্রাপ্ত উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক মল্লিকা দে এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। সনদপত্র বিতরণ অনুষ্টানে আরো বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত, সোনালী ব্যাংক ডিজিএম দোলন কান্তি চক্রবত্তি , চেম্বার পরিচালক হাসান আহমেদ জাবেদ, মৌলভীবাজার উদ্যোক্তা উন্নয়ন ও বিনিয়োগ সহায়তা কেন্দ্রের সমন্বয়কারী নিয়াজ মোশেদ, উদ্যোক্তা হালিম সরওয়ার ও সোনিয়া মন্নান।
আয়োজকরা জানান,  বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের এই প্রকল্প শিক্ষিত জনগোষ্টিকে প্রশিক্ষণের মাধ্যমে উদ্যোক্তা হিসাবে তৈরী করে সাপ্লাই লিংকেজ ও লিংকেজ ডেভলাপমেন্ট প্রতিষ্টায় কাজ করছে। ব্যবস্থাপনা দক্ষতা, উদ্যোক্তা উন্নয়ন, বিনিয়োগ পরিবেশ, সেবা ও বিধি বিধান, বিনিয়োগ পরিকল্পনাসহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেয়া হয় এই প্রকল্পে। জেলায় মোট ৩ শত ৮৯ জনকে প্রশিক্ষণ দেয়া হয়েছে। এবং জেলায় উদ্যোক্তা সৃষ্টিতে এবং বেকার সমস্যা সমাধানে এই প্রক্রিয়া চলমান থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..