1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ২১৯ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখায় ৫ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত ন’টার দিকে পৌরসভার পানিধার এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা পুলিশ জব্দ করেছে। বৃহস্পতিবার বিকেলে গ্রেফতারদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হচ্ছে- উপজেলার সদর ইউনিয়নের ডিমাই গ্রামের আব্দুস সালামের ছেলে কামাল আহমদ (২৫), আব্দুস সবুরের ছেলে জাহিদ আহমদ (১৯) ও মৃত নূর উদ্দিনের ছেলে মিজানুর রহমান (১৯)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ন’টার দিকে পৌরসভার পানিধার এলাকায় থানার এসআই জাহেদ আহমদের নেতৃত্বে এএসআই আব্দুর রহিমসহ একদল পুলিশ অভিযান চালায়। অভিযানের সময় সিএনজি চালিত অটোরিকশা তল্লাশি করে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদক কারবারি কামাল আহমদ, জাহিদ আহমদ ও মিজানুর রহমানকে গ্রেফতার ও অটোরিকশা জব্দ করা হয়।

থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার গাঁজাসহ ৩ যুবককে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার আদালতের মাধ্যমে এদের কারাগারে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..