1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট :  করোনায় একদিনে ১৬৬ জনের মৃত্যু, শনাক্ত ৬৩৬৪

মিথ্যা ও উদ্দেশ্যেপ্রণোদিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউপি সদস্য আব্দুল আজিজ চৌধুরী রাহেল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৬৬৭ বার পঠিত

বিজ্ঞপ্তি: গেল ৪-৫ দিন থেকে কয়েকটি অনলাইন গণমাধ্যমে বিভিন্ন শিরোনামে প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষণ করে প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল আজিজ চৌধুরী রাহেল। এক প্রতিবাদলিপিতে তিনি বলেন আমার কোন সন্ত্রাসী বাহিনী নেই। আমি একজন নিরীহ সাধারন মানুষ। সবার সাথে মিলেমিশে বসবাস করার চেষ্টা করি। জনসেবাকে পচন্দ করি বলেই জনগণের ভোটেই নির্বাচিত একজন জনপ্রতিনিধি বা জনগণের সেবক হিসেবে জনগণই নির্ধারণ করেছেন। আমি তাদের সেই পবিত্র আমানত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি। জনগণ প্রদত্ত সে সুনাম আমার নির্বাচনী এলাকায় রয়েছে। আমার এলাকার জনগণের সাথে সুসম্পর্ক আমার পূর্ব পুরুষ থেকেই বিদ্যমান। কোনোদিনও এলাকার মানুষের সাথে সন্ত্রাসী আচরনতো দূরের কথা কোনো ঝগড়াও হয়নি। তিনি বলেন আমার গ্রামের একজন ব্যক্তি আইন ও সালিশকে ব”দ্ধাঙ্গুলি দেখিয়ে আমার জায়গা জোরপূর্বক দখল করে এখন অহেতুক মিথ্যা,বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রকাশ করে আমার ও আমার পরিবারের মান সম্মান ও ঐতিহ্য হেওপ্রতিপন্ন করতে মরিয়া হয়ে উঠেছে। ওই ব্যক্তি সংবাদকর্মী পরিচয়ে দাপট দেখিয়ে নানা ভাবে আমাকে ক্ষতিগ্রস্থ করতে নানা চলচাতুরির আশ্রয়ও নি”েছন। আমার ও আমার পরিবারের বিরুদ্ধে অহেতুক মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সমাজে হেও করতে উঠেপড়ে লেগেছেন। তার প্রশ্রয়ে থাকা তারই অনুগত গুটি কয়েক সাংবাদকর্মী দিয়ে ফরমাইশি সংবাদের মাধ্যমে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে নানা মিথ্যা গুজব রটা”েছন। কোনো ধরনের তথ্য যাচাই বাছাই না করে ঘরে বসে আক্রোশমূলক মনগড়া রিপোর্ট তৈরী করে তা নানা অনলাইন মিডিয়া ও ফেসবুকে ছড়ানো হচ্ছে। দায়িত্বশীল পেশার নাম করে ওই ধরনের ঘটনা আসলেই খুবই দু:খজনক।
ওই সংবাদে উল্লেখ করা হয়েছে আমার লন্ডনী ভাইকে আমি নলকূপ দিয়েছি। তাকে আমি কোন নলকূপ বরাদ্ধ দেইনি। বরাদ্ধ দেয়ার মতাও আমার নেই। এয়াড়াও সংবাদে অবৈধভাবে হিন্দুদের সম্পত্তি জবরদখলের কথা উল্লেখ করা হয়েছে। আমাকে সন্ত্রাসী বানানো হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আর একাধিক নিরীহ পরিবারের সম্পত্তি জবরদখলেরতো প্রশ্নই উঠে না। মিথ্যা মামলা দিয়ে কাউকে হয়রানি করার কোন রেকর্ডও নেই আমার। আমি ইউপি সদস্য থাকা অবস্থায় কোন জমিও কিনিনি।
মূলত আমার গ্রামের রহমত উল্ল্যার ছেলে মুজাহিদ আলীর সাথে আমার জমি নিয়ে বিরোধ রয়েছে। তার ফুফা আমজদ উল্ল্যাহ ও উনার বোন সুবই বিবির কাছে আমার মা মোছা.বদরুন্নেছা চৌধুরী কিছু জমি কিনেন। সেই জমি সর্বশেষ স্যাটেলমেন্ট জরিপে রহমত উল্ল্যাহর নামে রেকর্ড হয়। সেই রেকর্ড সংশোধনীর জন্য আমার মা ল্যান্ড সার্ভে ট্রাইব্যুানালে মামলা (নং ৪০৭/২০২০) দায়ের করেন। ওই বিরোধের জের ধরে ও আগামী নির্বাচনকে টার্গেট করে আমার বিরুদ্ধে এই অপপ্রচার ও কুৎসা চালানো হচ্ছে।
আমি প্রকাশিত ওই মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে সরজমিনে এসে প্রকৃত ঘটনা ও তথ্য জেনে সংবাদ প্রকাশ করতে জাতির বিবেক সম্মানিত সাংবাদিক ভাইদের সবিনয় অনুরোধ জানাচ্ছি।

বিনীত-
আব্দুল আজিজ চৌধুরী (রাহেল)
ইউপি সদস্য রাউৎগাঁও ইউনিয়ন পষিদ,কুলাউড়া,মৌলভীবাজার।
তারিখ: ১৭-০৬-২০২১ ইং

বিজ্ঞপ্তি নং ২৫৮/মৌ/ক/প/তাং ১৭-০৬-২০২১ ইং

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..