1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ছাত্রদলের মিছিল ঘিরে হঠাৎ উত্তপ্ত নয়াপল্টন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৩২১ বার পঠিত

অনলাইন ডেস্ক: ছাত্রদলের বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে হঠাৎ করেই উত্তপ্ত হয়ে ওঠেছে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় এলাকা। বৃহস্পতিবার বিকালে ছাত্রদলের কয়েকশ নেতাকর্মী প্রতিবাদ মিছিল শুরু করলে পেছন থেকে পুলিশ অতর্কিত হামলা করেছে বলে অভিযোগ করেন মিছিলে অংশ নেয়া নেতাকর্মীরা। অবশ্য পুলিশ অভিযোগ অস্বীকার করে বলেছে, ছাত্রদলের নেতাকর্মীরা বিনা অনুমতিতে মিছিল করে ট্রাফিক বক্স ভাঙচুর করেছে।রাজধানীর নয়াপল্টনের এই ঘটনায় পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে বলে জানিয়েছেন পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিকী।

ছাত্রদলের নেতাকর্মীদের অভিযোগ, সকালে ময়মনসিংহে ছাত্রদলের বিভাগীয় আলোচনা সভাকে কেন্দ্র করে পুলিশ কর্মসূচিতে হামলা করেছে। এর প্রতিবাদে ঢাকায় মিছিল বের করলে সেখানেও পুলিশ হামলা করে।ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি আশরাফুল আলম ফকির লিংকন বলেন, নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে আমরা দুই শতাধিক নেতাকর্মী প্রতিবাদ মিছিল বের করলে পুলিশ পেছন থেকে আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় আমাদের কয়েকজন নেতাকর্মী আহত হয়। তিনি আরও বলেন, হামলার প্রতিবাদে পরে আবার আমরা মিছিল করেছি।প্রত্যক্ষদর্শীরা জানান, মিছিল পুলিশ বাধা দিলে ছাত্রদলের নেতাকর্মী অপ্রস্তুত অবস্থায় নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এবং আশপাশের গলিতে অবস্থান নেয়। পরে তারা আবার হাতে কয়েকটি লাঠি নিয়ে কার্যালয়ের সামনে মিছিল করে। তখন পুলিশ আর বাধা দেয়নি।

ছাত্রদল সভাপতি ফজলুর রহমানের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদলের সহসভাপতি হাফিজুর রহমান হাফিজ, মামুন হাসান, ছাত্রদল ঢাকা মহানগর পূর্বের সভাপতি খন্দকার এনামুল হক এনাম, কেন্দ্রীয় নেতা আমিনুর রহমান আমিন, সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিকী ঢাকাটাইমসকে বলেন, আজ হঠাৎ করে ছাত্রদলের কর্মীরা পল্টন এলাকায় রাস্তায় নেমে ভাঙচুর শুরু করে। তারা অতর্কিতভাবে পুলিশ বক্সে হামলা এবং গাড়িতে ভাঙচুর করে। এছাড়া তারা রাস্তায় বিক্ষোভ মিছিল করেছে। পরে পুলিশ জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে ছাত্রদলের কর্মীদের রাস্তা থেকে উঠিয়ে দেয়। পুলিশ রাস্তায় নামার পর তারা নিজেরাই রাস্তা থেকে সরে গিয়ে বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে।

এ ঘটনায় কয়েকজন আটক হয়ে থাকতে পারে জানিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, এ মুহূর্তে কয়জনকে আটক করা হয়েছে তা নিশ্চিত করে বলতে পারছি না। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..