1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিষেধাজ্ঞা অমান্য করে রেস্টুরেন্ট বিয়ের অনুষ্ঠান: মোবাইল কোর্টে ৬৫হাজার টাকা অর্থদন্ড

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৭৫৬ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজার শহরের ওয়েস্টার্ণ রেষ্টুরেন্ট ও পার্টি সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসন।  মনিষেধাজ্ঞা অমান্য করে রেস্টুরেন্ট এবং পার্টি সেন্টারে বিয়ের অনুষ্ঠান আয়োজন করায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৬৫,০০০/- টাকা অর্থদণ্ড প্রদান। আজ ১৮জুন ২০২১খ্রিস্টাব্দ করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আরোপিত নিষেধাজ্ঞা অমান্য বিষয়ক অভিযোগের ভিত্তিতে মৌলভীবাজার সদরে সেন্ট্রাল রোড এলাকার ওয়েস্টার্ন প্লাজা রেস্টুরেন্ট এবং পার্টি সেন্টারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় নিষেধাজ্ঞা অমান্য করে বিয়ের আপ্যায়ন অনুষ্ঠান আয়োজন করায় ওয়েস্টার্ন প্লাজা রেস্টুরেন্ট এবং পার্টি সেন্টার কতৃপক্ষকে ৫০,০০০/-টাকা এবং অনুষ্ঠানের আয়োজক পক্ষকে ১৫,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়। পরবর্তীতে রেস্টুরেন্ট এবং পার্টি সেন্টারটি তালাবদ্ধ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন মৌলভীবাজার জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম ও আসমা উল হুসনা। তখন পুলিশ ফোর্সের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..