1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

শ্বশুর-শাশুড়ি ও স্বামীকে নিয়ে হোলি উৎসবে প্রিয়াংকা

  • আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১২৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: ঙের উৎসব খুব প্রিয় প্রিয়াংকা চোপড়ার। বিয়ের পর নিককে নিয়ে হোলির সেলিব্রেশনে ভারতে উড়ে এসেছিলেন দেশি গার্ল। করোনা আবহে গত বছরের পর এবার মুম্বাই থেকে দূরেই হোলির উদযাপন সারলেন নায়িকা।বিয়ের আগে থেকেই ভারতীয় সংস্কৃতি আর ঐতিহ্য সম্পর্কে নিককে শিখিয়ে পড়িয়ে নিয়েছেন প্রিয়াংকা। ‘মার্কিন জামাই’ নিক জোনাস, এতদিনে এ দেশের সভ্যতা ও সংস্কৃতি সম্পর্কে অনেকখানি ওয়াকিবহাল। চলতি বছর লন্ডনে সপরিবারে হোলির উদযাপন সারলেন প্রিয়াংকা। ‘প্রিনিক’ জুটির পাশাপাশি এই সেলিব্রেশনের অংশ হলেন প্রিয়াংকার শ্বশুর ও শাশুড়ি। ইনস্টাগ্রামে নিজেদের ঘরোয়া হোলির সেলিব্রেশনের ঝলক শেয়ার করে নিয়েছেন প্রিয়াংকা ও নিক। ছবিতে হাতে সুবিশাল পিচকারি নিয়ে নিককে জড়িয়ে পোজ দিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে দেখা মিলল তার শ্বশুর পল কেভিন জোনাস ও শাশুড়ি ডেনিস মিলার জোনাসের। হোলির সঙ্গে সাযুজ্য রেখে সকলেই সাদা পোশাকে সেজেছিলেন, সেখানে ফুটে উঠল নীল-লাল আবিরের রঙ।

ইনস্টাগ্রামে ফ্যানেদের হোলির শুভেচ্ছা জানানোর পাশাপাশি করোনা আবহে সচেতন করতেও ভোলেননি প্রিয়াংকা। ঘরে থেকেই সেলিব্রেশনের পরামর্শ দেন। একই ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে ভারতীয় ফ্যানদের শুভেচ্ছা জানান পপ তারকা নিক জোনাসও।ক্যাপশনে প্রিয়াংকা লেখেন, ‘হোলি রঙের উৎসব, আমার খুব ফেবারিট। আশা করছি, আমরা সবাই আমাদের প্রিয়জনের সঙ্গে এই দিনটা উদযাপন করব। তবে অবশ্যই বাড়িতে! সবাইকে জানাই হ্যাপি হোলি’।

আপাতত আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং নিয়ে ব্যস্ত প্রিয়াংকা। সে কারণেই গত কয়েক মাস ধরে লন্ডনে রয়েছেন তিনি। এই শোয়ের এক্সিকিউটিভ প্রযোজনার দায়িত্বে রয়েছেন রুশো ব্রাদার্স। পাশাপাশি গত সপ্তাহেই মার্কিন মুলুকে পথচলা শুরু করেছে প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’।  তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..