1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

শ্রীমঙ্গলে মানুষের পা উদ্ধার

  • আপডেট টাইম : সোমবার, ২১ জুন, ২০২১
  • ১৪২ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল যাত্রাপাশা এলাকায় একটি মুখি ক্ষেতে পাওয়া গেছে মানুষের একটি পায়ের ‍দুটি অংশ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে জায়গাটি ঘিরে রেখেছে।

শ্রীমঙ্গল মীর্জাপুর ফাঁড়ি ইনচার্জ এসআই কাশি চক্রবর্তী জানান, সোমবার সকালে মীর্জাপুর ইউনিয়নের যাত্রাপাশার দক্ষিন পাচাউন গ্রামে এক কৃষকের মুখি ক্ষেতে মানুষের একটি পা পাওয়া গেছে। তিনি জানান, পা টি পঁচে দূর্গন্ধ বের হচ্ছে। পায়ের কমর থেকে হাঁঠু পর্যন্ত এক টুকরো এবং হাঁঠু থেকে পায়ের নিচের অংশ আরেক টুকরো। এর পাশে একটি বাজার করার ছোট প্লাস্টিকের থলে রয়েছে। ধারণা করা হচ্ছে প্লান্টিকের ওই থলেতে পাটি ছিলো। শিয়াল বা কুকুর এটি টেনে বের করেছে। ক্ষেতের মধ্যে ওই থলে টেনে নেয়ার দাগ রয়েছে। তিনি জানান, চার দিক ঘুরে দেখছেন এর বডি অন্য কোথাও পাওয়া যায় কিনা। এখন পর্যন্ত শ্রীমঙ্গল উপজেলায় কোন মানুষ নিঁখোজ হওয়ারও সন্ধান মিলেনি। এদিকে পাটি দেখে অনেকে ধারণা করছেন এটি কোন নারীর পা হতে পারে। বিষয়টি অধিকতর তদন্তের জন্য তিনি উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করেছেন বলেও জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..