1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চোখে গ্লিসারিন লাগিয়ে কাঁদছেন আনুশকা, ভিডিও ভাইরাল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২০২ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বলিউডে পা রেখে নিজের জাত চিনিয়েছেন আনুশকা শর্মা। ছবি করেও সফল এবং প্রযোজনায় হাত দিয়েও ব্যর্থ হননি। সিনেমায় দীর্ঘদিন কাজ করতে গিয়ে সম্পর্ক হয়েছে অনেকের সঙ্গে।

শুধু সফল অভিনেত্রী নন, আনুশকা শর্মার পরিচয় এখন একজন সফল প্রযোজক হিসেবেও। পেশাদার জীবনে বেশ সফল তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার পুরনো অ্যাক্টিং স্কুলের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

জীবন চলার পথে ভারত ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে পরিচয় হওয়ার পর আনুশকার জীবনের বাঁক বদলে যায়। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর দুজনে বিয়ে করেন। তাদের ঘর আলো করে এসেছে ভামিকা। স্বামী-সন্তানের সঙ্গে আনুশকা এখন ইংল্যান্ডে। সেখানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের খেলা হচ্ছে।

বৃষ্টির কারণে খেলা বিঘ্নিত হচ্ছে। এ নিয়ে বিষণ্ন আনুশকা ফেসবুকে আপডেট দিচ্ছেন। এসব নিয়েই গত কয়েক দিনের খবর। এবার ভিন্নভাবে খবরের শিরোনাম হলেন আনুশকা শর্মা।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে— ‘রব নে বানাদি জোড়ি’র সঙ্গে যখন বলিউডে পা রাখেন আনুশকা শর্মা, তিনি বুঝিয়ে দিয়েছিলেন গ্ল্যামার দুনিয়ার লম্বা রেসে সহজে পিছিয়ে পড়বেন না।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে আনুশকা শর্মার বহু বছরের পুরনো অ্যাক্টিং স্কুলের এক ভিডিও। সেখানে অভিনেত্রীকে চোখে গ্লিসারিন লাগিয়ে কাঁদতে দেখা যাচ্ছে।

শাহরুখের হাত ধরে বলিউড যাত্রা শুরু। এরপর আমির খান, সালমান খানসহ বলিউডের এ-তালিকার নায়কদের সঙ্গে একের পর এক ব্লকবাস্টার সিনেমায় কাজ করেছেন আনুশকা। যদিও বেশ কয়েক বছর ধরে রূপালি পর্দা থেকে দূরে রেখেছেন নিজেকে। শেষবার আনন্দ এল রাইয়ের ‘জিরো’ (২০১৮) সিনেমায় দেখা গিয়েছে তাকে। এখন তিনি বিরাটের কন্যা ভামিকার মায়ের ভূমিকা পালনেই বেশি ব্যস্ত। তবে থেমে নেই তার প্রযোজনার কাজ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..