1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুনামগঞ্জে যাত্রীবাহী বাস পানিতে পড়ে ১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২৩৯ বার পঠিত

সুনামগঞ্জ ডেস্ক :: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে যাত্রীবাহী বাস পানিতে ডুবে একযাত্রী নিহত ও পাঁচজন আহত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় সুনামগঞ্জ- সিলেট সড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস মোড়ে এই হতাহতের ঘটনা ঘটে। নিহত যাত্রীর পরিচয় জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ২০ বছর হবে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেট থেকে গেইটলক বিরতিহীন যাত্রীবাহী বাস মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় সুনামগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসছিল। বাসটি দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস মোড়ে আসলে একটি প্রাইভেটকারকে অতিক্রম করতে গিয়ে ধাক্কা লেগে বাসটি সড়কের পূর্ব পাশের খালের পানিতে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন বাসের যাত্রীদের উদ্ধার করে। এ সময় পাঁচ জন যাত্রী আহত হয়। পুলিশ যাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। তবে নিহত যাত্রীর পরিচয় পাওয়া যায়নি। আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই দেবাশীষ সূত্রধর বলেন, সিলেট থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী বিরতিহীন যাত্রীবাহী বাস প্রাইভেটকারের সাথে ধাক্কা লেগে পানিতে পড়ে গেলে একজন নিহত ও কয়েকজন সামান্য আহত হয়েছে। তবে নিহত যাত্রীর পরিচয় জানা যায়নি। ফায়ার সার্ভিসের লোকজন দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের চেষ্টা করছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..