1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারত জিতলে নগ্ন হওয়ার ইঙ্গিত পুনমের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২২৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল চলাকালীন সময় নগ্নতা নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন বলিউডের অভিনেত্রী পুনম পাণ্ডে। ভারতীয় ক্রিকেট দলকে চিয়ার করতে গিয়ে পুনম বলেছিলেন, ভারতীয় ক্রিকেটাররা বিশ্বকাপ জয় করতে পারলে প্রকাশ্যে নগ্ন হবেন তিনি। যদিও পরবর্তীকালে পুনম দাবি করেছিলেন, ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই নাকি তাকে এমন কাজ করার অনুমতি দেয়নি। সেই পুনম আবারো ভারতীয় ক্রিকেট দলের জয়ের জন্য নগ্ন হওয়ার ঘোষণায় নতুন বিতর্ক তৈরি করলেন।

ভারত বনাম নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ চলছে। ভারত-নিউজিল্যান্ড টেস্টে কোহলিরা জিতলে ফের নগ্ন হওয়ার ইঙ্গিত দিলেন সোশ্যাল মিডিয়ার।সম্প্রতি করোনা মহামারীতে মুম্বাইয়ের সিনেমা এবং টেলিভিশনের সঙ্গে যুক্ত কর্মীদের খাবারের প্যাকেট বিলি করছিলেন পুনম পাণ্ডে ও স্বামী স্যাম বম্বে। এ সময় তাকে ভারত ও নিউজিল্যান্ডের ম্যাচ নিয়ে প্রশ্ন করেন কিছু সাংবাদিক। যার উত্তরে পুনম বলেন, ক্রিকেট হচ্ছে নাকি? মানুষ ক্রিকেট ম্যাচ দেখছেন? তাই যদি হয়ে থাকে তাহলে কি আমি আবার ভারত জিতলে নগ্ন হওয়ার কথা বলবো?

তিনি এও বলেন, আমার এ বিষয়ে কোনো ধারণা নেই। আগে বাড়িতে ফিরবো। সেখানে গিয়ে খতিয়ে দেখবো আদৌ কি এই বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি করা সম্ভব? তারপর কথা বলবো। পুনমের কথার মাঝখানে তার স্বামী স্যাম বম্বে বলে ওঠেন, আমি কি নগ্ন হতে পারি? তার জবাবে ঠাট্টার ছলে পুনম আবার বলেন, ‘তুমিও নগ্ন হতে চাও? একদম করো না ভারত তাহলে হেরে যাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..