1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে পায়ের পর মিলল নারীর মস্তকবিহীন দেহ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১৯১ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পায়ের খণ্ডিত অংশ পাওয়ার পরদিন পর আজ মঙ্গলবার (২২ জুন) মিলেছে শরীর। তবে মাথার অংশ এখনও মিলেনি। মাথা খুঁজে বের করতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাছড়া এলাকায় একটি বাগানের ঝোপ থেকে দেহের অংশটি উদ্ধার করেছে পুলিশ।

এর আগে গতকাল সোমবার (২১ জুন) সকালে মির্জাপুর ইউনিয়নের যাত্রাপাশার দক্ষিণ পাচাউন গ্রামে একটি কচু ক্ষেতে একটি দেহের পায়ের খণ্ডিত অংশ পাওয়া যায়। পরে আশপাশের এলাকায় খোঁজ করে আধা কিলোমিটার দূরে দুটি বাঁশঝাড় থেকে দুটি কাটা হাত উদ্ধার করে পুলিশ।

শ্রীমঙ্গল থানার উপ-পুলিশ পরিদর্শক কাশী চন্দ্র শর্মা বলেন, সকালে গরু নিয়ে এক নারী বৌলাছড়ার ঝোপের দিকে গেলে সেখানে একটি বস্তা দেখতে পান। সেখানে থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। পরে তিনি পুলিশকে খবর দেন। এই জায়গাটি গতকালের কচু ক্ষেত থেকে প্রায় আধা কিলোমিটার দূরত্বে অবস্থিত।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক বলেন, আমরা ঘটনাস্থল থেকে যে মরদেহটি উদ্ধার করেছি সেটি একজন নারীর মরদেহ। এখনও মাথা পাওয়া যায়নি। নারীর পরিচয় এখনও মিলেনি। তার বয়স আনুমানিক ২৩ থেকে ২৪ বছর হতে পারে।

তিনি আরও বলেন, একটি বস্তার ভেতরে মরদেহটি রাখা ছিল। মাথা খুঁজে বের করতে আমরা পুরো এলাকায় তল্লাশি করছি। আলামতগুলো সংগ্রহ করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..