1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জাহিদ হাসানের সবশেষ শারীরিক অবস্থা জানালেন অভিনেত্রী মৌ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৬৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান এখন সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন তার স্ত্রী ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। সোমবার (২৯ জানুয়ারি) রাত পৌনে আটটার দিকে চ্যানেল 24 অনলাইনকে এ তথ্য জানান অভিনেত্রী।

সাদিয়া ইসলাম মৌ বলেন, আপনাদের প্রিয় অভিনেতা জাহিদ হাসান এখন সুস্থ আছেন, আলহামদুলিল্লাহ। এছাড়া সব ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছে তার জন্য দোয়া চেয়েছেন এ অভিনেত্রী।

এর আগে জানা যায়, চলতি সপ্তাহে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জাহিদ হাসান। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণেই তার অসুস্থতা। অ্যাজমার সমস্যা হঠাৎ প্রকট হওয়ার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

তখন আরও জানা যায়, শীতের জন্য অনেকটাই বিপাকে পড়েছিলেন এ অভিনেতা। ফলে অ্যাজমার সমস্যা বেড়ে যাওয়ায় শ্বাসকষ্ট শুরু হয়। তারপর হাসপাতালে নেয়া হয়।

প্রসঙ্গত, নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানকে এখনো নিয়মিত বিভিন্ন নাটকে দেখা যায়। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও ব্যস্ত থাকেন। গত কয়েক বছর ধরে ঈদ কেন্দ্রিক বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে অন্যতম আকর্ষণ হিসেবে থাকে তার নাটক।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..