1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পাকিস্তানে জঙ্গিদের সঙ্গে বন্দুকযুদ্ধে সেনাসহ নিহত ১৫

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৫২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমে বেলুচিস্তানে জঙ্গিদের সঙ্গে ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে ১৫ জন নিহত হয়েছে। নিহতের মধ্যে চার পাকিস্তানি সেনা এবং দুই বেসামরিক নাগরিক রয়েছেন। সামরিক বাহিনী এ কথা জানিয়েছে।

প্রাদেশিক কর্মকর্তারা মঙ্গলবার জানিয়েছেন, সংঘর্ষে কমপক্ষে ছয় জঙ্গি নিহত হয়েছে। তবে সামরিক বাহিনী পরে বলেছে,‘তিন আত্মঘাতী বোমা হামলাকারীসহ নয়জন সন্ত্রাসী মারা গেছে।

পাকিস্তান সামরিক বাহিনীর তথ্য শাখা আইএসপিআর বলেছে, ব্যাপক গুলি বিনিময়ের সময় আইন প্রয়োগকারী সংস্থার চার সদস্য এবং দুই নিরীহ বেসামরিক নাগরিক শহীদ হয়েছেন।

সশস্ত্র বিচ্ছিন্নতাবাদী গোষ্ঠী বেলুচিস্তান লিবারেশন আর্মি (বিএলএ) এই হামলার দায় স্বীকার করেছে।

প্রাদেশিক সরকারের মুখপাত্র জান আচাকজাই বলেছেন, সোমবার রাতে একটি আধা সামরিক সদর দফতর এবং একটি পুলিশ স্টেশনসহ অন্তত তিনটি রাষ্ট্রীয় স্থাপনায় সমন্বিত হামলা হয়েছে।

এএফপির এক ফটোগ্রাফার বোলান কলোনিতে বেশ কয়েকটি ট্রাকের পোড়া ধ্বংসাবশেষ দেখেছেন।

ইসলামাবাদ কয়েক দশক ধরে প্রাকৃতিক সম্পদে সমৃদ্ধ পাকিস্তানের বৃহত্তম এবং দরিদ্রতম প্রদেশ বেলুচিস্তানে জাতিগত বিচ্ছিন্নতাবাদী দলগুলোর সঙ্গে লড়াই করেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..