1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চিলিকে উড়িয়ে অলিম্পিক বাছাইয়ের চূড়ান্তপর্বে আর্জেন্টিনা

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৪৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: অলিম্পিকের প্রাক-বাছাইয়ে প্রথম ম্যাচে ড্র করে খানিকটা ধাক্কাই খেয়েছিল আর্জেন্টিনা। অবশ্য পরপর দুই ম্যাচের দাপুটে জয় আর্জেন্টিনাকে কক্ষপথে ফিরিয়েছে। তাতে অলিম্পিকের বাছাইপর্বে জায়গাও নিশ্চিত করে ফেলেছে আলবিসেলেস্তেরা। আগেই এই জায়গায় এসেছে ব্রাজিল। তাদের সঙ্গী হিসেবে আছে প্যারাগুয়ে।

আজ বুধবার ভোরে নিজেদের গ্রুপের ম্যাচে চিলির মুখোমুখি হয় আর্জেন্টিনার অনূর্ধ্ব-২৩ দল। চিলির বিপক্ষে ৫-০ গোলের জয় পেলেও প্রথমার্ধ খুব একটা ভাল যায়নি আর্জেন্টাইন যুবাদের। প্রথমার্ধের শেষ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন অধিনায়ক থিয়াগো আলমাদা। রিবাউন্ড থেকে আসা বলে বল জালে জড়ান আর্জেন্টাইন নম্বর ১০।

দ্বিতীয়ার্ধে আর্জেন্টিনা আরও চার গোল দেয় চিলিকে। ৫৭ মিনিটে পেনাল্টি থেকে নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন আলমাদা। এরপর তৃতীয় গোলে করেছেন অ্যাসিস্ট। সান্তিয়াগো ক্যাস্ট্রো নাম লেখান স্কোরশিটে। ৬১ মিনিটেই ৩ গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা।

এরপর ৭৯ মিনিটে ফাকুন্দো কুইরোজ আর অতিরিক্ত সময়ে লুসিয়ানো গুন্দো গোল করে আর্জেন্টিনাকে এনে দেন বাছাইপর্বের টিকিট।

এই জয়ের পর নিজেদের গ্রুপে ৭ পয়েন্ট নিয়ে চূড়ান্ত পর্বে চলে গেল আলবিসেলেস্তেরা। সেখানে আরও তিন ম্যাচ খেলতে হবে। তাতেই নির্ধারিত হবে কারা যাবে প্যারিসের অলিম্পিকে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..