1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিয়ের ১ মাস না হতেই সমস্যা, সৌরভের বিরুদ্ধে দর্শনার অভিযোগ!

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৫৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : গত বছরে যেকটি বিয়ে হয়েছে টলিউডে তার মধ্যে সৌরভ দাস এবং দর্শনা বণিকের বিয়েটা ছিল সবথেকে চমকপ্রদ। দুজনের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। কিন্তু হঠাৎ করেই বিয়ে সেরে নিয়ে সকলকেই চমকে দেন দুজনে। বেশ ধুমধাম করে কার্যত রাজকীয় ভাবে বিয়ে সেরেছিলেন সৌরভ দর্শনা। সাবেকি বিয়ের সাজে চোখ ধাঁধানো আসরে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। ভিন্টেজ গাড়িতে করে শ্বশুরবাড়িতে পা রেখেছেন দর্শনা।

গত ১৫ ডিসেম্বরে বিয়ে করেছিলেন তাঁরা। বিয়ের পরপরই অন্যান্য তারকারা সাধারণত চলে যান ঘুরতে। হানিমুন পর্ব মিটিয়ে কাজে যোগ দেন নবদম্পতি। কিন্তু সৌরভ দর্শনা এখানেও ব্যতিক্রম। বিয়ের রীতি নিয়ম মিটতেই দুজনে দুজনের মতো ব্যস্ত হয়ে যায় নিজেদের কাজে। সম্প্রতি হইচই এক প্রশ্নোত্তরে উঠে আসে সৌরভের প্রসঙ্গ। দাম্পত্য সঙ্গীর কোন স্বভাব ভালো আর কোনটা খারাপ, এই প্রশ্নের উত্তরে দর্শনা জানান, সৌরভ যখনি কোনও কাজ করেন তাতেই নিজের সবটুকু মনোযোগ দিয়ে ফেলেন। সেটাই ধ্যানজ্ঞান হয়ে ওঠে তাঁর। নিজের আশপাশের আর কোনো কিছুই তখন তাঁর চোখে পড়ে না।

দর্শনা আরো বলেন, যখন ক্যাফে শুরু করেছিলেন, তখন ওটাই ধ্যানজ্ঞান হয়ে উঠেছিল সৌরভের। এটা যেমন একদিকে তাঁর ভালো দিক, আবার খারাপ দিকও বটে, বক্তব্য দর্শনার। তবে বরকে অবশ্য দশে পুরো দশ নম্বরই দিয়েছেন তিনি। তাঁর কথায়, এখন তো নতুন নতুন, তাই সবকিছুই ভালো লাগছে।

প্রসঙ্গত, দর্শনা এর আগে জানিয়েছিলেন যে ২০২২ সাল থেকেই তাঁদের ঘনিষ্ঠতার সূত্রপাত। যতদিন না দুজনেই বিয়ের সিদ্ধান্ত নেন ততদিন পর্যন্ত সম্পর্কটা আড়ালেই রাখতে চেয়েছিলেন। তিনি নিজে লিভ ইনে বিশ্বাসী নন। সৌরভ অবশ্য এর আগে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন। কিন্তু সে সম্পর্ক টেকেনি। দর্শনার সঙ্গে বিয়ের পর এখন তাঁরা চেতলার ফ্ল্যাটে থাকেন। আর সৌরভের বাবা, মা, বোন থাকেন বেহালার ফ্ল্যাটে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..