1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আলভারেজের জোড়া গোলে ম্যানসিটির সহজ জয়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ইতিহাদ স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ম্যাচে বার্নলির বিপক্ষে মাঠে নামে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। আর এই ম্যাচ দিয়ে সিটিজেনদের শিবিরে প্রায় দুই মাস পর ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছেন নরওয়েজিয়ান তারকা আর্লিং হলান্ড। তার ফেরার ম্যাচে আলো কেড়ে নিয়েছে আর্জেন্টাইন তারকা হুলিয়ান আলভারেজ। তার জোড়া গোলে বার্নলিকে ৩-১ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

এদিন ম্যাচের শুরু থেকেই দাপট দেখানো সিটি প্রথম জালের দেখা পায় ম্যাচের ষোড়শ মিনিটে। ম্যাথিউস নুনেজের বাড়ানো ক্রস থেকে নিখুঁত হেডে দলকে এগিয়ে দেন আলভারেজ। ম্যাচের ছয় মিনিট পরে আবারও আলভারেজের জাদুতে ব্যবধান দ্বিগুণ করে নেয় গার্দিওলার শিষ্যরা।

প্রথমার্ধে এরপর আর কোনো গোল করতে পারেনি সিটি। অপরদিকে নিজেদের রক্ষণ সামাল দিতে ব্যস্ত থাকায় গোলের চেষ্টাই করতে পারেনি বার্নলি। ফলে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ম্যানসিটী।

দ্বিতীয়ার্ধে শুরু হতেই তৃতীয় গোলের দেখা পায় গার্দিওলার শীষ্যরা। এই অর্ধের ২৪তম সেকেন্ডে ফিল ফোডেনের পাস বক্সের বাইরে পেয়ে শট নেন রদ্রি, বল সামান্য বাঁক খেয়ে কাছের পোস্ট দিয়ে জালে জড়ায়। নির্ধারিত সময়ের ২০ মিনিট বাকি থাকতে ডি ব্রুইনাকে তুলে মাঠে নামানো হয় আর্লিং হলান্ডকে।

চোট কাটিয়ে এই ম্যাচ দিয়ে দীর্ঘদিন পর মাঠে নামেন নরওয়েজীয় তারকা। ৮৩ মিনিটে একটি ভালো সুযোগও পেয়েছিলেন হলান্ড। তবে সেটা কাজে লাগাতে পারেননি তিনি। অতিরিক্ত সময়ে একটি গোল শোধ করে বার্নলি। তবে সেটা ব্যবধান কমানো ছাড়া কোনো কাজে আসেনি। ম্যাচের বাকি সময়ে আর গোলের দেখা না পেলে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সিটিজেনরা।

এই জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান ধরে রেখেছে সিটি। ২১ ম্যাচে ১৪ জয় এবং ৩ হারে তাদের পয়েন্ট ৪৬। শীর্ষে থাকা লিভারপুল ১ ম্যাচ বেশি খেলে ৫ পয়েন্টের ব্যবধানে এগিয়ে আছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..