1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হোটেলে গিয়েই বিপদে পড়লেন অভিনেত্রী, করাতে হলো অস্ত্রোপচার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রূপালি পর্দার অভিনেতা-অভিনেত্রীদের জীবনে দেখা যায় গ্ল্যামার চাকচিক্যের ছড়াছড়ি। তেমনই রয়েছে হাড়ভাঙা খাটুনি। যেকোনো গল্পের প্রয়োজনে ছুঁটে বেড়াতে হয় বিভিন্ন জায়গায়। অনেক সময় শুটিংয়ের তাড়াহুড়ায় পড়ে যেতে হয়। এত সব কিছু পেরিয়ে যখন একটি নাটক, বিজ্ঞাপন বা সিনেমা সবশেষ পর্দায় উঠে তখন আসলে সেসব কষ্ট ভুলে যান অভিনেতা-অভিনেত্রীরা। তবে এর পেছনে তাদের কত বাধা-বিপত্তি বা দুর্ঘটনার মধ্য দিয়ে যেতে হয় তা আর দর্শকরা জানেন না। এবার এমনই এক দুর্ঘটনার শিকার হয়েছেন ভারতীয় নায়িকা সৌমিতৃষা কুণ্ডু। করাতে হয়েছে অস্ত্রোপচার। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন থেকে এ তথ্য পাওয়া গেছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, সৌমিতৃষা কুণ্ডু দর্শক মহলে তিনি এখনও ‘মিঠাই’ নামে পরিচিত। যদিও ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে তিনি এখন বড় পর্দার নায়িকা। আপাতত ছোট পর্দা থেকে বিরতি নিয়ে বিজ্ঞাপন, ফটোশুটের কাজ করছেন। এমনই ফোটশুটের এর কাজ করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি।

এতে আরও উল্লেখ করা হয়, অভিজাত এক হোটেলে চলছিল শুটিং। সেই হোটেলের তিনটে সিড়ি টপকাতে গিয়ে পা মোচকে পড়েন তিনি। এতে রক্তাক্ত হন নায়িকা। পরে সেখান থেকে হাসাপাতালে নিয়ে গেলে অস্ত্রোপচার করাতে হয় তাকে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবি পোস্ট করেন সৌমিতৃষা। প্রথম ছবিতে দেখা যায়, অভিনেত্রীর পায়ের নখে বাঁধা ব্যান্ডেজ, যা ভিজে আছে রক্তে। পরের ছবিতে দেখা গেল পায়ের আঙুলে ড্রেসিং করা। পিছেন বিছানা দেখেই বোঝাই যাচ্ছে তা হাসপাতালে।

সৌমিতৃষা বলেন, একটা ফোটশুট করতে গিয়েছিলাম। সেখানেই হোটেলের সিঁড়ি থেকে পড়ে কী ভাবে পা মোচকে নখ উপরে গেল বুঝিনি। তবু শুটিং শেষ করেই বাড়ি ফিরেছি। একটা অস্ত্রোপচার হয়েছে। তখন অবশ করে দিয়েছিল বলে ব্যাথাটা বুঝতে পারিনি। বাড়ি ফিরতেই বুঝতে পারছি এখন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..