1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটকে বিধ্বস্ত করে সবার শীর্ষে রংপুর রাইডার্স

  • আপডেট টাইম : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫১ বার পঠিত

 

ডেস্ক রিপোর্ট : চলমান বিপিএলের ঢাকা পর্বে ভালো করতে না পারলেও সিলেটে ঘুরে দাঁড়িয়েছে রংপুর রাইডার্স। আসরে ছয় ম্যাচ খেলে চারটিতে জয় পেয়েছে সাকিব-সোহানরা। যার তিনটিই চায়ের দেশটিতে। ষষ্ঠ ম্যাচে সিলেট স্ট্রাইকার্সকে নিয়ে রীতিমতো ছেলে খেলা করেছে রংপুর। ৭৭ রানের হারিয়েছে গতবারের রানার্স আপদের।

শনিবার (৩ ফেব্রুয়ারি) টস জিতে রংপুরকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় সিলেট অধিনায়ক মোহাম্মদ মিথুন। ব্যাটিংয়ে নেমে সিলেটকে ১৬৩ রানের লক্ষ্য দেয় রংপুর। ব্যাটিংয়ে নেমে মাত্র ৮৫ রানেই গুটিয়ে যায় সিলেট। এতে ৭৭ রানের জয়ে সবাইকে পিছনে ফেলে পয়েন্ট টেবিলের শীর্ষে রংপুর রাইডার্স।

রংপুরের দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে সিলেট। শুরুতেই ৪ বলে ৬ রান করে আউট হন হ্যারি টেক্টর। আজমতুল্লাহ ওমারজাইয়ের বলে বোল্ড আউট হন এই আইরিশ ব্যাটার। ৩ বলে ১ রান করে সাজঘরে ফেরেন আরেক ওপেনার নাজমুল হাসান শান্তও।

সিলেট শিবিরের হাল ধরার চেষ্টা করেন সামিত প্যাটেল। কিন্তু অপর প্রান্ত থেকে উইকেট বিলাতে থাকেন বাকিরা। জাকির হোসেন (৪), মোহাম্মদ মিথুন (১) ও শামসুর রহমান শুভ ৩ রানের আউট হন।

পিচে বেশিক্ষণ টিকতে পারেননি সামিত প্যাটেলও। ২০ বলে ১১ রান করে সাকিবকে উড়িয়ে মারতে গিয়ে ক্যাচ আউট হন তিনি। ৫ রান করে তাকে সঙ্গ দেন আরিফুল হক। এতে দলীয় ৪৭ রানের ৭ উইকেট হারায় সিলেট।

কিন্তু পিচের এক প্রান্ত আগলে রেখে লড়াই করতে থাকেন রাইয়ান বার্ল। ১১ বলে ৬ রান করে আউট হন নাইম হাসান। ৩২ বলে ৪৩ রান করে বার্ল আউট হলে ম্যাচ থেকে ছিটকে যায় সিলেট।

১৭তম ওভারে নবিকে উড়িয়ে মারতে গিয়ে ক্যাচ আউট হন এই বাঁহাতি ব্যাটার। পরের বলে এনগারাভা বোল্ড আউট হলে ১৯ বল হাতে থাকতেই ৮৫ রানের অলআউট হয় সিলেট। এতে ৭৭ রানের বড় জয় পায় রংপুর।

রংপুর রাইডার্সের হয়ে তিনটি করে উইকেট শিকার করেন শেখ মাহেদী হাসান ও মোহাম্মদ নবি। এ ছাড়াও সাকিব দুটি, আজমতুল্লাহ ওমারজাই ও হাসান মাহমুদ একটি করে উইকেট নেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..