1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মাহির ছেড়ে দেয়া সিনেমায় কলকাতার কৌশানী

  • আপডেট টাইম : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৭ বার পঠিত

অনলাইন ডেস্ক: চিত্রনায়িকা মাহিয়া মাহির ছেড়ে দেয়া ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় যুক্ত হলেন কলকাতার অভিনেত্রী কৌশানী মুখার্জি। এই নায়িকার বিপরীতে রয়েছেন মিউজিক ভিডিওর উঠতি মডেল মুন্না খান। এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন কৌশানী। নায়িকার ঢাকায় আসার অনুমিত পেয়েছেন বলে নিউজজিকে জানিয়েছেন নায়ক-প্রযোজক মুন্না।দু-একদিনের মধ্যেই ঢাকায় আসছেন কৌশানী। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালতি সিনেমাটির শুটিং চলতি সপ্তাহে শুরু হওয়ার কথা রয়েছে। নায়িকার সম্মানে আগামী ১২ ফেব্রুয়ারি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে।

তবে এ ব্যাপারে জানতে কৌশানীর সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তার সাড়া পাওয়া যায়নি। হোয়াটসঅ্যাপে বার্তা পাঠালেও তার উত্তর মেলেনি। গত বছর ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমা দিয়ে বিরতি ভেঙে শুটিংয়ে ফিরেছিলেন মাহিয়া মাহি। তবে তার সেই ফেরাটা সুখকর হয়নি। একদিন শুটিং করেই মুন্নার বিপরীতে কাজ করতে অনাগ্রহ জানিয়ে সরে দাঁড়ান মাহি। বন্ধ হয়ে যায় শুটিং। প্রায় তিন মাসের মতো বন্ধ থাকার পর নায়িকা চূড়ান্ত করে আবারও শুরু হচ্ছে সিনেমাটির শুটিং।

গত ৪ ফেব্রুয়ারি (রোববার) সিনেমার শুটিং শুরু হওয়ার কথা থাকলেও কৌশানীর ঢাকায় আসার অনুমতি না পাওয়ায় শুটিং শুরু হয়নি বলে জানা গেছে। এই সিনেমায় পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন কৌশানী। কৌশানী অভিনীত প্রথম বাংলাদেশি সিনেমা ‘প্রিয়া রে’। সিনেমাটির কাজ অনেক আগেই শেষ হলেও আজও আলোর মুখ দেখেনি। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি কবে আলোর মুখ দেখবে তা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। ২০২১ সালে ঢালিউড সিনেমায় নাম লেখিয়ে ঢাকায় এসেছিলেন তিনি।কৌশানীকে এর আগে দুই বাংলার পরিচিত নায়ক দেব, বনি সেনগুপ্ত, অঙ্কুশ, সোহম চক্রবর্তীর বিপরীতে দেখা গেছে। এবারই প্রথম মুন্না নামের এক উঠতি মডেলের বিপরীতে কাজ করতে চলেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..