1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে থানা পুলিশের বিশেষ অভিযানে অস্ত্রসহ যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ২০৭ বার পঠিত

রাজনগর প্রতিনিধি: রাজনগর থানা পুলিশের দিবাকালীন কিলো-৪ বিশেষ অভিযান চলাকালে স্বামীর নির্যাতন থেকে বাঁচতে জরুরী সেবা ৯৯৯ নাম্বারে কল করেন স্ত্রী। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বামীকে আটক করে। তার বসত ঘরে তল্লাসি করে তার দেখিয়ে দেওয়া জায়গা থেকে পাওয়া যায় পাইপগান, রামদা ও চাইনিজ কুড়াল। এ ঘটনা ঘটেছে মৌলভীবাজারের রাজনগর উপজেলার ইসলামপুর মিয়ারকান্দি গ্রামে। বুধবার সকালে অস্ত্রসহ গ্রেফতারকৃত আসামী মো. শাহজাহান মিয়াকে (৩০) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের ইসলামপুর মিয়ারকান্দি গ্রামের মৃত তাহির মিয়ার ছেলে মো. শাহজাহান মিয়া (৩০) প্রায়ই পারিবারিক কলহে স্ত্রী জেনি আক্তারের সাথে ঝগড়া-বিবাদে জড়াতেন। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে আবারো কলহের জেরে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে তার স্ত্রী জরুরী সেবা ৯৯৯ নাম্বারে কল করে পুলিশের কাছে অভিযোগ করেন ও নিরাপত্তা চেয়ে সাহায্য চান। খবর পেয়ে পুলিশ শাহজাহানকে আটক করে। এসময় তাকে জিজ্ঞাসাবাদ ও ঘরে তল্লাশি করে ঘরের ফ্লোরের নিচে ¯øাব দিয়ে ঢাকা গর্ত থেকে পুরাতন একটি ওয়ান শুটার এলজি পাইপগান যাহা দৈর্ঘ্য১৮.০৬ ইঞ্চি, একটি, ২৫ ইঞ্চি লম্বা একটি চায়নিজ কুড়াল কুড়ালের মাথার অংশ ধারালো লম্বা ৫ইঞ্চি , একটি কাঠের হাতল বিশিষ্ট হরামদা হাতল সহ লম্বা ৩৪ ইঞ্চি উদ্ধার করা হয়। এঘটনায় রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম চৌধুরী বাদী হয়ে অস্ত্র আইনে মামলা (নং ১২, তাং ২২/০৬/২০২১) দায়ের করেছেন। রাত ৮ টায় বিষয়টি নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান সাংবাদিকদের প্রেসব্রিফিং করে এসব তথ্য জানিয়েছেন।
এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ৯৯৯ নাম্বারে কল করে একজন মহিলা তার স্বামীর বিরোদ্ধে হুমকি-ধমকির অভিযোগ করেন। পরে আমরা তার স্বামী শাহজাহান মিয়াকে আটক করে জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে সে অস্ত্র লুকিয়ে রাখার স্থান দেখিয়ে দেয়। সেখান থেকে পাইপগান সহ ৩টি অস্ত্র উদ্ধার করা হয়। এঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..