1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শুটিং শেষ না করেই ফিরে যাচ্ছেন কৌশানী

  • আপডেট টাইম : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:টালিগঞ্জের অভিনেত্রী কৌশানী মুখার্জি। তার শেষ সিনেমা ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’ এককথায় মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। সিনেমাটি প্রেক্ষাগৃহে দর্শক টানতে ব্যর্থ হয়। এই মুহূর্তে টালিগঞ্জে তার হাত ফাঁকা। নিজ দেশে সিনেমার খরার কারণে এবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে ঢাকায় এলেন এই অভিনেত্রী।  বুধবার (৭ ফেব্রুয়ারি) ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে ঢাকায় আসেন তিনি। সিনেমাটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এতে নায়িকার বিপরীতে জুটি বেঁধেছেন মিউজিক ভিডিওর উঠতি মডেল মুন্না। এই সিনেমায় পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে কৌশানীকে।

জানা গেছে, শুরুতে কৌশানীর শুটিং করার কথা ছিল ৯ দিন। তবে শুটিং শেষ না করেই নিজ দেশে ফিরে যাচ্ছেন এই অভিনেত্রী। ৬ দিন শুটিং করে অর্থাৎ ১৩ ফেব্রুয়ারির মধ্যে প্রথম ধাপের তার অংশের শুটিং করে দেশে ফিরে যাবেন। দ্বিতীয় দফায় কবে ঢাকায় আসছেন তা এখনো জানা যায়নি। ফিরে যাওয়ার কথা শিকার করলেন কৌশানীও।

এর আগে সিনেমাটিতে নায়িকা ছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমাতে চুক্তিবদ্ধ হওয়ার পর গত বছর ৯ অক্টোবর শুটিংও শুরু করেছিলেন মাহি। কিন্তু একদিনের শুটিং করে সিনেমা থেকে সরে দাঁড়ায় এই অভিনেত্রী। এই সিনেমা দিয়েই মাতৃত্বকালীন বিরতির পর ফিরেছিলেন মাহি। কিন্তু একদিন শুটিং করেই নতুন নায়কের বিপরীতে কাজ করতে চাননি তিনি। শেষমেশ বন্ধ হয়ে যায় শুটিং।

দীর্ঘ সময় সিনেমাটির কাজ বন্ধ ছিল। মিউজিক ভিডিওর মডেলের বিপরীতে দেশের নায়িকারা কাজ করতে অনাগ্রহ জানান। বিপাকে পড়েন প্রযোজক ও পরিচালক। তাই দেশে ব্যর্থ হয়ে ওপার বাংলার বেকার নায়িকা কৌশানীকে মোটা পারিশ্রমিক দিয়ে মডেল মুন্নার বিপরীতে চুক্তিবদ্ধ করেন। তবে শুরুতে এই নায়িকাও কাজটি করতে অনাগ্রহ জানিয়েছেন বলে জানা যায়।

প্রসঙ্গত, কৌশানী অভিনীত প্রথম বাংলাদেশি সিনেমা ‘প্রিয়া রে’। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি আদৌ মুক্তি পাবে কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..