1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে যা বললেন মিঠুন চক্রবর্তী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী হাসপাতাল থেকে ছাড়া পেয়ে পেয়েছেন। সোমবার দুপুরে তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে ছাড়া পান এই অভিনেতা।

হাসপাতাল থেকে বেরিয়ে মিঠুন বলেন, ‘‘কোনও সমস্যা নেই। সমস্যা খাওয়াতে।
আমি গোগ্রাসে খাই। ’’

এরপর ডায়াবিটিস রোগীদেরও পরামর্শ দিয়েছেন তিনি। তাঁর কথায়, ‘‘যাঁদের ডায়াবিটিস রয়েছে, ভাববেন না মিষ্টি না খেলে কিছু হবে না। খাওয়া নিয়ন্ত্রণ করুন। ’’

নিজের সমস্যার কথা তুলে ধরে তিনি বলেন, ‘‘আমার সমস্যা, বেশি খেয়েছি। আমি রাক্ষস। বকা খেলাম। ’’

অভিনেতা জানান একেবারেই সুস্থ রয়েছেন তিনি। এখন কোনও সমস্যা নেই। একই সঙ্গে জানিয়েছেন, আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে পুরোদস্তুর প্রচার করবেন। এও জানান, মানুষের উত্থানের সময় এসেছে।

গত শনিবার সকালে শুটিং ফ্লোরে আচমকা অসুস্থ হয়ে পড়েন মিঠুন। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলছিল। তখনই অসুস্থ হয়ে পড়েন। দেরি না করে তাঁকে হাসপাতালে নিয়ে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম। এদিন কলকাতার এক বেসরকারি হাসপাতালে অসুস্থ অবস্থায় ভর্তি করানো হয় মিঠুনকে। চিকিৎসকেরা জানিইয়েছিলেন, ‘ইসকেমিক সেরিব্রোভাসকুলার অ্যাকসিডেন্ট (স্ট্রোক) অফ ব্রেন’ হয়েছে তাঁর। শনিবার হাসপাতালের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, সকাল ৯টা ৪০ মিনিটে মিঠুনকে ভর্তি করানো হয়েছে। তাঁর ডান হাত এবং পায়ে দুর্বলতা রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..