1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রামায়ণে রণবীর হচ্ছেন ‘রাম’, অমিতাভ কোন চরিত্রের প্রস্তাব পেলেন?

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :মহাকাব্য রামায়ণ অবলম্বনেই নীতেশ তিওয়ারি নির্মাণ করছেন ‘রামায়ণ’ ছবি। ছবিতে কাদের নেওয়া হবে, তা নিয়ে প্রথম থেকেই জল্পনা জিইয়ে রাখতে চেয়েছেন পরিচালক। রাম থেকে সীতা কিংবা রাবণ, কোন চরিত্রে দেখা যাবে কোন অভিনেতাকে, সেই নিয়ে চলেছে বিস্তর জল্পনা। যদিও রামের চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে তা ছিল পূর্বনির্ধারিত।

যশকে দেখা যাবে রাবণের চরিত্রে। সানি দেওল হবেন হনুমান। তবে সীতা কে হবেন, তা নিয়ে গোল বাধে। একেক সময়ে উঠে এসেছে একেক জন অভিনেত্রীর নাম। কখনও শোনা গিয়েছে আলিয়া ভাটের কথা, কখনও আবার সাই পল্লবী। তবে অবশেষে নাকি পরিচালক মনস্থির করেছেন জাহ্নবী কাপুরকে। এর মাঝেই শোনা গিয়েছে ‘রামায়ণ’-এর জন্য প্রস্তাব গিয়েছে অমিতাভ বচ্চনের কাছে। কোন চরিত্রে দেখা যাবে তাঁকে?

শোনা যাচ্ছে, অযোধ্যার রাজা দশরথের চরিত্রে জন্য ভাবা হয়েছে অমিতাভকে। ইতোমধ্যে প্রস্তাব গিয়েছে তাঁর কাছে। কিন্তু আনুষ্ঠানিকভাবে এই নিয়ে কোন মন্তব্য করতে চাননি নির্মাতারা।

সূত্রের খবর, নীতেশের এই ছবি ভারতের অন্যতম বড় বাজেটের ছবি হতে চলেছে। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট- সব দিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের।

মার্চ মাস থেকেই শুরু হবে শুটিং। মুম্বাই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিনের শুটিং। যার সিংহভাগ শুট হবে মুম্বাইতে। তারপর লন্ডন পাড়ি দেবে গোটা টিম।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..