1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হৃদরোগে আক্রান্ত হয়ে ‘উড়ান’ খ্যাত অভিনেত্রীর মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :ভারতের দূরদর্শনের একসময়কার বিখ্যাত ড্রামা সিরিয়াল ‘উড়ান’-এ অভিনয় করা অভিনেত্রী কবিতা চৌধুরী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, ৬৭ বছর বয়সী কবিতা বৃহস্পতিবার রাতে অমৃতসর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) তার শেষকৃত্য অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে কবিতার ভাতিজা তার মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, অমৃতসরের পার্বতী দেবী হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।
সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কবিতা।

এদিকের কবিতার এক ঘনিষ্ঠ বন্ধু সুচিত্রা বর্মা জানান, ক্যানসারে আক্রান্ত ছিলেন সে। তার কেমোথেরাপিও চলছিলো। কবিতাকে হারিয়ে ভেঙে পড়েছেন তারা।

কবিতাকে নিয়ে কথা বলেছেন অভিনেতা অনঙ্গ দেশাই। তিনি জানান, আমি আজ (শুক্রবার) সকালে জানতে পেরেছি যে কবিতা আর বেঁচে নেই। এটা খুবই দুঃখজনক। আমি এবং কবিতা ন্যাশনাল স্কুল অব ড্রামা (এনএসডি)-তে ব্যাচমেট ছিলাম। আমরা সেখান থেকে একসঙ্গে তিন বছরের প্রশিক্ষণ নেই। আমি, কবিতা, সতীশ কৌশিক, অনুপম খের এবং গোবিন্দ নামদেব একই ব্যাচে ছিলাম।

উল্লেখ্য, ১৯৮৯ সালে ‘উড়ান’ সিরিয়ালের মধ্য দিয়ে কবিতার পেশাগত জীবন শুরু হয়। সেই ধারাবাহিকে কবিতা একজন আইপিএস অফিসার কল্যাণী সিংহের চরিত্রে অভিনয় করেছিলেন। সে সময় তার দৃঢ় এবং সাবলীল অভিনয় দর্শকদের মন জয় করে নেয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..