1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জয়পুরহাটে হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

  • আপডেট টাইম : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় এক ব্যক্তিকে হত্যার দায়ে দুই নারীসহ পাঁচজনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

আজ সোমবার জয়পুরহাটের প্রথম অতিরিক্ত দায়রা জজ নুরুল ইসলাম এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন পাঁচবিবি উপজেলার কোকতাঁরা গ্রামের প্রয়াত রুস্তম আলীর স্ত্রী সহিদা বেগম, তার ছেলে রব্বানী, একই গ্রামের নায়েব আলীর ছেলে মোজাফফর হোসেন এবং দরগাপাড়া গ্রামের আবু রায়হানের স্ত্রী আমিনা ও তার ছেলে রাফিউল। রায় ঘোষণার সময় আমিনা ছাড়া অন্যরা আদালতে হাজির ছিলেন।

মামলার নথির বরাত দিয়ে সরকারি কৌঁসুলি নৃপেন্দ্রনাথ মণ্ডল জানান, ২০১০ সালের ২৫ মার্চ সকালে পাঁচবিবি উপজেলার দরগাপাড়া গ্রামের আবু হোসাইনের বাবা আবু তাহের নিজের খড়ের পালায় কাজ করছিলেন। পূর্ব শত্রুতার জেরে আসামিরা সেখানে গিয়ে আবু তাহেরকে মারধর শুরু করেন। ছেলে আবু হোসাইন বাবাকে বাঁচাতে এগিয়ে যান। তখন দেশীয় অস্ত্র নিয়ে তার ওপরও হামলা চালায় আসামিরা। এতে গুরুতর আহত আবু হোসাইনকে উদ্ধার করে প্রথমে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবু হোসাইন।

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে নয়জনের নাম উল্লেখ করে পাঁচবিবি থানায় হত্যা মামলা করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..