1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হবিগঞ্জে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর স্কুল ইউনিফর্ম ও শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৭ বার পঠিত
সালেহ আহমদ :হবিগঞ্জে যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে স্কুল ইউনিফর্ম ও শীতর্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। একই দিন বাগানের চা শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় এই সামাজিক সংগঠনের মাধ্যমে।  রবিবার (১৮ ফেব্রুয়ারী) সকাল ১১টায় দেউন্দি চা বাগান প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে স্কুল ইউনিফর্ম বিতরণ অনুষ্ঠানে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম কয়সর এর সভাপতিত্বে সূচনা বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান রানা। বক্তব্য রাখেন সংগঠনের নির্বাহী সদস্য গিয়াস উদ্দিন, সৈয়দ আব্দুল হাই ফয়সল, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) হবিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, সাংবাদিক হাফিজুর রহমান নিয়ন, প্রতীক থিয়েটারের সভাপতি সুনীল বিশ্বাস, সাইম রহমান প্রমুখ।  দেউন্দী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত গোয়ালা জানান, স্কুলে প্রায় ৩৫০জন শিক্ষার্থী রয়েছে। তাদের কোন স্কুল পোশাক নেই। এসময় গ্রেটার সিলেট কমিউনিটির যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান রানা স্কুলের সকল শিক্ষার্থীদের পোশাকের জন্য নগদ অর্থ প্রদান করেন। এই ঘোষণায় স্কুলের শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করে।  গ্রেটার সিলেটের সাবেক সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম কয়সর বলেন, অন্যান্য স্থানের তুলনায় পাহাড়ি চা বাগানে শীতের প্রকোপ বেশি থাকে। ঠান্ডা বাতাস আর কুয়াশাচ্ছন্ন শীত মৌসুমে কষ্টে থাকেন চা বাগানের শ্রমিকরা। বিশেষ করে বাগানের বয়স্ক নারী-পুরুষ ও শিশু শীতে বেশি কষ্ট পায়। যে কারণে এখানে আমরা শীতবস্ত্র বিতরণ করতে পেরে স্বাচ্ছন্দ্যবোধ করছি।  আমাদের সংগঠনের পক্ষ থেকে এই ধরনের সামাজিক কর্মকাণ্ড অব্যাহত থাকবে।
এদিকে বুধবার (১৪ ফেব্রুয়ারী) সকালে নালুয়া চা বাগানের দেড়শো নারী-পুরুষের হাতে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর নেতৃবৃন্দের মাধ্যমে শীতবস্ত্র কম্বল তুলে দেওয়া হয়।
এসময় সংগঠনের কেন্দ্রীয় সদস্য মোঃ গিয়াস উদ্দিন, সাংবাদিক হাফিজুর রহমান নিয়ন, বাপা হবিগঞ্জের সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, প্রতীক থিয়েটারের সভাপতি সুনীল বিশ্বাস, সহ-সভাপতি আমোদ মাল, সাধারণ সম্পাদক প্রদীপ বোনার্জি, উত্তম কুন্ডু, তরুণ সমাজকর্মী সাইম রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের কনভেনার কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর, কো-কনভেনার মসুদ আহমদ, সদস্য সচিব ড. মুজিবুর রহমান, অর্থ সচিব এম আসরাফ মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ সংগঠনের পক্ষ থেকে এইসব মানবিক ও মহতি প্রজেক্টে যারা অনুদান প্রদান এবং অক্লান্ত পরিশ্রম করেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ, অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..