1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তামিমের উইকেট উদযাপন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : চলমান বিপিএলের লিগ পর্বের ৩৮তম ম্যাচে রংপুরের মুখোমুখি হয়েছিল বরিশাল। এই ম্যাচে এক উইকেটে জয় পেয়েছে রংপুর রাইডার্স। তবে সবকিছু ছাপিয়ে আলোচনায় সাকিবের আউটের পর তামিমের উইকেট উদযাপন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূতেই ছড়িয়ে পড়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) প্লে-অফ ওঠার কঠিন সমীকরণ মাথায় রেখে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল ফরচুন বরিশাল। ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই ব্যাট চালাতে থাকেন টাইগার ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। একের এক বাউন্ডারি মেরে রান তুলতে থাকে তামিম। তবে ইনিংস বড় করতে পারেননি তিনি। ২০ বলে ৩৩ রান করে আউট হন বরিশাল অধিনায়ক।

তামিম ব্যাটিং তাণ্ডব দেখে চতুর্থ ওভারে বোলিংয়ে আসেন সাকিব আল হাসান। সাকিবের প্রথম বল বুঝতে না পেরে ক্যাচ তুলে দেন তামিম। এ সময় হাত মুখো শক্ত করে উদযাপন করেন সাকিব।

অন্যদিকে বরিশালের ১৫২ রানের জবাব ব্যাটিংয়ে নেমে তাণ্ডব শুরু করেন সাকিবও। তবে ইনিংস বড় করতে পারেননি তিনি। ১৫ বলে ২৯ রান করে ,মিরাজকে উড়িয়ে মারতে গিয়ে বাউন্ডারি লাইনে ধরা পড়েন এই টাইগার অলরাউন্ডার।

এসময় দেখা যায় সাকিবের দিকে লক্ষ্য করে সাকিবের উদযাপনের ব্যাঙ্গ করে মুখ ভেংচির রিয়েকশন দিয়ে উদযাপন করে। যদিও ততক্ষণে প্যাভিলিয়নের পথ ধরেছেন সাকিব। এই ভিডিও মুহূতেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

প্রসঙ্গ গত বিশ্বকাপের দল থেকে তামিম ইকবালের দল থেকে বাদ পড়া নিয়ে সাকিবের উপর আঙুল ওঠে। যা নিয়ে গত ছয় মাসে নানা ঘটনার সাক্ষী হয়েছে বাংলাদেশ ক্রিকেট। তাই তামিমের এমন উদযাপন নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা।

এ ছাড়াও এই তামিমকে প্রথম বলে আউট করেও উইকেট উদযাপনের ক্ষেত্রে নিজেকে সংযত রাখেন সাকিব। অনেক সময় আক্রমণাত্মক ভঙ্গিতে উদযাপন করলেও তামিমের বেলায় শান্ত ছিলেন তিনি। তাই তামিমের এমন উদযাপন মানতে পারেনি অনেকেই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..