1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আপ্লুত তিশা

  • আপডেট টাইম : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৭ বার পঠিত

ডেস্ক রিপোট : জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। আজ তার মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) জন্মদিন। যদিও তিশা এখন হাসপাতালে। সময়টা বেশ খারাপ যাচ্ছে অভিনেত্রীর। তার পরিবারের ওপর দিয়ে ঝড় বয়ে যাচ্ছে একের পর এক।

স্বামীর পর এবার মেয়েও অসুস্থ। এ সময় পরিবারের বাইরে আর কোনো ভাবনা নেই তিশার। তবে এ দুঃসময়েও প্রিয় মানুষটি তার জন্মদিনে উপহার দিতে ভুললেন না। জন্মদিনে তিশাকে একটি আংটি উপহার দিয়েছেন তার স্বামী মোস্তফা সরয়ার ফারুকী।

হাসপাতালে বসে সেই উপহার পেয়ে আপ্লুত তিশা। উপহারের ছবি শেয়ার করে অভিনেত্রী সামাজিকমাধ্যমে লিখেছেন, আমার জীবনে অনেক অভিজ্ঞতার মধ্যে আরও একটি অভিজ্ঞতা যোগ হলো। হাসপাতালে বসে জন্মদিন পালন করলাম। থ্যাংকস ফারুকী! জীবনের এত ঝড়ের মধ্যেও আমার জন্মদিনটা মনে রাখার জন্য।

এদিকে তিশার জন্মদিনের পোস্টে মন্তব্য করে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত-অনুরাগী ও তারকা সহকর্মীরা। দেশ ছেড়ে আন্তর্জাতিক অঙ্গনেও পরিচিত জনপ্রিয় অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশা ও তার স্বামী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

সম্প্রতি তাদের অভিনীত ‘অটোবায়োগ্রাফি’ ওয়েব ফিল্মটি ব্যাপক প্রশংসা কুড়িয়েছে বিশ্ব অঙ্গনেও। গত জানুয়ারিতে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন মোস্তফা সরয়ার ফারুকী।

চিকিৎসকরা জানিয়েছিলেন, তার ব্রেন স্ট্রোক হয়েছে। এরপর সুস্থ হয়ে বাড়িও ফিরে যান ফারুকী। কিন্তু এরপর হঠাৎ অসুস্থ হয়ে যায় এ তারকা দম্পতির মেয়ে ইলহাম নুসরাত ফারুকী। এ মুহূর্তে মেয়ের অসুস্থতা নিয়েই উদ্বিগ্ন রয়েছেন তিশা-ফারুকী। তাই এ বছর জন্মদিন পালনের তেমন কোনো পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন অভিনেত্রী।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..