1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৬:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

বুঝতে বাকি রইলোনা সে যে প্রতারক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৩৯২ বার পঠিত

মশাহিদ আহমদ: গতকাল সকাল ৯টায় শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারের উদ্দেশ্যে লোকাল বাসে উঠে উক্ত নাম্বার (০১৭৭৮৪৯৮৫২৮) ব্যবহারকারী শার্ট-প্যান্ট পরিহিত লোকটির পাশে বসি। কিছুক্ষণ পরে লক্ষ করলাম- লোকটি ফোনে কাউকে বলছে, মানিব্যাগটি বিছানায় পাওনি ? অহ তাইলে অন্য কোথাও হয়তে পড়ে গেছে। আমি তাকে ফোনে বলছি বিকাশে টাকা পাঠাতে, সে বলছে ১ টার মধ্যে পাঠাবে। পরক্ষণেই আমি নিজের ভাড়া এসিস্টেন্টকে দিলাম। এর একটু পরেই প্রতারকটি বলে- হুজুর, যদি মাইন্ড না করেন, আমাকে একটু হেল্প করুন। আমার মানিব্যাগটা হারিয়ে গেছে। আমার বাড়ি নবীগঞ্জে। আমি প্রবাসী। কুয়েতে থাকি। নাম ফারুক তালুকদার। পারলে …. টাকা দিন আর আপনার ফোন নাম্বারটি দিন, আমি বিকেলেই টাকা পাঠিয়ে দেবো ।
দিলাম টাকা। অতঃপর অনেক প্রশংসা অনেক তোষামোদি করতে করতে বিদায় নিয়ে মৌলভীবাজার শহরের বেরির পাড়ে নেমে পড়লো। এর পর কয়েক বার ফোন দিয়ে কুশল বিনিময় করেছে। কয়েকবার ফোন ধরতেও পারিনি। বিকেলে একবার ফোন ধরতেই বলে “হুজুর আমার ছেলে এক্সিডেন্ট করেছে,আমি দ্রুত সিলেটে চলে এসেছি, দোয়া চাই ভাই”। পরে আবার ফোন দিয়ে বলে, ৫০০০টাকার জন্য চিকিৎসা করাতে পারছেনা, কারো কাছে টাকাও পাচ্ছিনা, কিন্তু রাত পোহালেই ব্যাংক খুললে টাকা তুলতে পারবে। তুলেই দিয়ে দেবো। আমার আর বুঝতে বাকি রইলোনা সে যে প্রতারক। পরে আবার ফোন দিলো টাকা দিচ্ছি কি-না ….? শেষে আমি বুদ্ধি করে একজন পুলিশের এস আই এর নাম বললাম। উনি আমার চাচাতো ভাই, আপনি কোতোয়ালি থানার গেইটে যান। উনি আপনাকে টাকা দিয়ে দেবে। কিন্তু বাসে উঠে উক্ত নাম্বার (০১৭৭৮৪৯৮৫২৮) ব্যবহারকারী প্রতারকের পাম চলে গেলো… বললো – আমার যাওয়া সম্ভব না ভাই, দেখেন বিকাশে দেয়া যায় কি-না ? আমি বললাম- সম্ভব না। অতঃপর কথা শেষ। আজ যখনই ফোন দিচ্ছি। রিসিভ করছেনা। কেটে দিচ্ছে…এই লেখাটি ভুক্তভোগী শ্রীমঙ্গল উপজেলার বিশিষ্ট সমাজসেবক একাধিক সংগঠনের সাথে সংশ্লিষ্ট এই ঘটনায় মাওঃ জুনাইদ আহমদ জুনেদ এর ফেসবুক থেকে নেয়া।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..