1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রমজানে ইফতার পার্টি নয়, ত্রাণ বিতরণ করবে আ.লীগ : কাদের

  • আপডেট টাইম : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৯১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রমজানে আওয়ামী লীগ কোনো ইফতার পার্টি করবে না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় মানুষের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে বলেও জানান তিনি।

সোমবার (১১ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত দলের সম্পাদকমণ্ডলীর সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

রমজানে যারা বাজারে দাম বাড়াবে তাদের বিরুদ্ধে সরকার কঠোর আছে বলে জানান সেতুমন্ত্রী। এ ছাড়া রোজার মাসে সংযম না করে আন্দোলন করলে বিএনপি আরও জনবিচ্ছিন্ন হবে বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের এ নেতা।

লন্ডনে পলাতক তারেক রহমানকে ‘দুর্নীতির বরপুত্র’ মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি তাকে যতই নেতা বানানোর চেষ্টা করুক জনগণ তাকে নেতা মানবে না। তারেক রহমান যতদিন বিএনপির নেতা হিসেবে থাকবেন ততদিন দলটির অবস্থা আরও খারাপ হবে।

বিএনপির নেতারা জেলে থাকা নিয়ে মিথ্যাচার করছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দলটির পায়ের তলায় মাটি সরে যাচ্ছে বলে বিদেশিদের কাছে নালিশ করে অসম্মানজনক কাজ চালিয়ে যাচ্ছেন তারা। কোনো নিরপরাধ কেউ নিপীড়িত হচ্ছে না। যারা জ্বালাও-পোড়াও করছেন তাদেরকে জনস্বার্থে ছাড়া দেয়া হবে না।

দলটির নেতারা এতকিছুর পরও সুপ্রিম কোর্টের নির্বাচনে দলটির সমর্থিত প্যানেল থেকে সভাপতি নির্বাচিত হয়েছেন বলেও উল্লেখ করেন ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে নির্বাচন ব্যবস্থা নিরাপদ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বেশ কয়েকটি স্থানীয় সরকার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৩৩টি নির্বাচন একযোগে হয়েছে। নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচন সম্পর্কে দেশে- বিদেশে অনেক অপপ্রচার চালানো হয়েছে। তারপরও সাধারণ নির্বাচনের পর স্থানীয় সরকার নির্বাচনের টার্ন আউট ঈর্ষণীয়। ৬০ শতাংশ ভোটার উপস্থিতি হয়েছেন। তাই নির্বাচনের ওপর মানুষে আগ্রহ হারিয়েছে তার কোনো ভিত্তি নেই। জনগণের আগ্রহ আরও বাড়ছে। প্রধানমন্ত্রীর হাতে নির্বাচন ব্যবস্থা নিরাপদ, স্থানীয় নির্বাচনে তা আবারও প্রমাণ হয়েছে।

‘সারা বিশ্ব প্রধানমন্ত্রীর নেতৃত্ব প্রশংসনীয়। শেখ হাসিনা নিজেই সম্পদ। বাংলাদেশ সুদৃঢ় নেতৃত্বে দাঁড়িয়ে আছে। বিদেশিদের সঙ্গে বন্ধুত্ব করি কিন্তু বিদেশিদের কথায় রাজনীতি করি না’, যোগ করেন কাদের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..