1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১৯১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি : কমলগঞ্জে এক চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার সীমান্তবর্তী মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানের কবরস্থান এলাকা এ লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, গরু রাখতে আসা লোকজন আম গাছের রশিতে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করলে লোকজন এসে ভিড় জমান। নিহত চা শ্রমিক পাত্রখোলা চা বাগানের মসজিদ লাইনের গোপাল মহালীর ছেলে অর্জুন মহালী (২৭)। নিহতের চাচাতো ভাই জাফর মহালী জানান, ঘটনার আগের দিন থেকে নিহতকে পাওয়া যাচ্ছিল না। পরে লোকমুখে খবর শুনে এসে দেখেন এটি তার চাচাতো ভাইয়ের লাশ। সে খুব সহজ-সরল। পরিবারের ধারণা কেউ তাকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। তার হাতে রক্তের দাগও পাওয়া গেছে। গাছের সাথে লাশ ঝুলে থাকতে দেখে চা-শ্রমিকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

পাত্রখোলা চা বাগানের ব্যবস্থাপক শামসুল ইসলাম সেলিম জানান, চা শ্রমিকদের কাছ থেকে লাশের খবর শুনে ঘটনাস্থলে গিয়ে দেখেন এভাবে গাছের সাথে লাশ ঝুলছে। তিনি পুলিশকে খবর জানালে লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। এ বিষয়ে ওসি ইয়ারদৌস হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে বুঝা যাবে এটা হত্যা না আত্মাহত্যা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..