1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কাকে ভুলতে পারছেন না শবনম ফারিয়া?

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৮৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :যে মানুষটা সবচেয়ে বেশি কষ্ট দিয়েছেন তাকে ভুলতে পারছেন না শবনম ফারিয়া। এই নিয়ে বেশ কষ্টের মধ্যে দিন যাপন করছেন। তিনি শত চেষ্টা করেও তাকে ভুলতে পারছেন না। আর এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়েছেন। এরপর থেকে শুরু হয়েছে তুমুল আলোচনা-সমালোচনা।

জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। আগের চেয়ে এখন অনেকটাই কাজ কমিয়ে দিয়েছেন তিনি। তবে পর্দায় আগের মতো সরব না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। প্রায় সময়ই বিভিন্ন স্ট্যাটাসে নিজের অনুভূতি বা মতামত শেয়ার করেন ফারিয়া। এবার ফের অভিনেত্রীর এক স্ট্যাটাসে উত্তাল নেটদুনিয়া। সোমবার (১১ মার্চ) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক স্ট্যাটাসে তেমনটাই জানিয়েছেন তিনি।

ফারিয়া নিজের ফেসবুকে অ্যাকাউন্টে দেওয়া ওই পোস্টে লিখেছেন, যেই মানুষটা সবচেয়ে বেশি কষ্ট দিয়েছে, সবচেয়ে বেশি অন্যায় করেছে আমার সাথে, আমি ভাবতাম তাকে ভুলে যাওয়া সবচেয়ে সহজ! কিন্তু কি জানি এক অদ্ভুত কারণে, সেই মানুষটাকেই চেষ্টা করেও ভুলা যাচ্ছে না! দুনিয়ার সব লজিক, সব ডিবেট এই এক জায়গায় ভুল প্রমাণ হয়ে যাচ্ছে!

স্ট্যাটাসে কারো নাম না নিলেও শুভাকাঙ্খী ও ভক্তদের মন্তব্যে বোঝা যাচ্ছে, অতীতের কোনো সম্পর্ক নিয়েই এমনটা বলেছেন অভিনেত্রী। যে সম্পর্ক বা মানুষটার ছাপ এখনো রয়ে গেছে তার জীবনে।

এদিকে শবনম ফারিয়ার সেই স্ট্যাটাসে একজন লিখেছেন, ক্ষতটা এত বেশি গভীরে যে চাইলেও দাগ মুছবে না। তাই ভুলতেও পারবে না।’ এর জবাবে ফারিয়া বলেছেন, ‘আপু, না অত বেশি না! অল্প সময়ের ক্ষত, ঠিক না হইলেও এইটা নিয়ে জীবন পার করে দেয়া যাবে! আরও বেশি সময় থাকলে পার করাটাও কঠিন হয়ে যেত!

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..