1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সেই সময়টা একটু বেশি কষ্ট হয় : হিমি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ১০৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :জান্নাতুল সুমাইয়া হিমি, ছোটপর্দায় অভিনয় করে বর্তমান প্রজন্মের যারা দর্শকপ্রিয়তা অর্জন করেছেন তাদের অন্যতম অভিনেত্রী। হিমি শুধু অভিনয়েই নয় গানেও আছে তার ভালো দখল। বর্তমান ব্যস্ততা ও ক্যারিয়ারের নানা বিষয় নিয়ে এ অভিনেত্রী কথা বলেছেন।

বর্তমানে নতুন ব্যস্ততা কেমন যাচ্ছে?

সামনে তো ঈদ তাই বেশকিছু নাটকের কাজে ব্যস্ততা আছি। ঈদের নাটকের শুটিংয়ের জন্য প্রায়ই ঢাকার বাইরে যেতে হচ্ছে। একটানা শুটিং করতে হচ্ছে। মাঝে মাঝে লেট নাইট পর্যন্ত শুটিং করতে হয়। দেখা গেল শুটিং করতে করতে সকাল হয়ে গেছে। সেই সময়টা একটু বেশি কষ্ট হয়। তখন নিজের ওপর বেশি চাপ পড়ে যায়। তবে এই ব্যস্ততা আমি উপভোগই করি।

একই বিষয় নিয়ে প্রতিদিন শুটিং করতে গিয়ে একঘেয়েমি লাগে না?

অভিনয় আমার কখনোই একঘেয়েমি লাগে না। এটা আমার ভালোবাসা। দেখুন, ক্যারিয়ারের শুরুতে ৫-৬টা নাটক করেছি, যেখানে আমার উপস্থিতি কম ছিল। তখন ভাবতাম কবে আমিও পুরোদমে শুটিং করব। সেই স্বপ্ন পূরণ হয়েছে। এখন প্রতিদিন শুটিং করতে আমার ভালোই লাগে। দর্শক আমার নাটকগুলোও বেশ পছন্দ করছে। তারা আমার কাজগুলো দেখে প্রশংসা করেন। এতে আমারও খুব ভালো লাগে। তাই যখন আমার মাথায় থাকে দর্শক আমার নাটকগুলো পছন্দ করছে তখন আর এটা আমার একঘেয়েমি লাগে না।

দর্শক বড়পর্দায় আপনাকে কবে দেখবে?

দেখবে হয়তো, আবার না-ও দেখতে পারে। অনেক ছবিরই তো অফার পাই। মনমতো হয় না বলে সে প্রস্তাবগুলো ফিরিয়ে দিতে হয়। তবে ভালো কোয়ালিটির গল্প ও চরিত্র পেলে অবশ্যই সিনেমায় অভিনয় করব। এখন তো আমাদের দেশে বেশি সিনেমা নির্মাণ হয় না। আর ভালো সিনেমা তো একদমই কম হয়। তাই নিজের ক্যারিয়ার ক্ষুণ্ন হতে পারে এমন ছবিতে কাজ করতে চাই না। ভিন্ন ধারার মৌলিক কোনো ছবির গল্প হলে কাজ করব। তবে গল্পে চরিত্রের দিকটাও খেয়াল রাখব। দর্শক মনে রাখবে এমন চরিত্রের সিনেমা করতে চাই।

আপনি তো মাঝেমধ্যে গানও করেন?

ছোটবেলা থেকে গান শিখলেও কখনো মূলধারায় গান গাওয়া হয়ে ওঠেনি। অভিনয়ের দিকেই মনোযোগ ছিল বেশি। তাই গানের প্রতি আর মনোযোগ দেওয়া হয়নি।

অভিনয়ের জীবনে আপনার প্রাপ্তি ও অপ্রাপ্তি কী? অভিনয় জীবনের প্রাপ্তিটা হলো আমি অনেক মানুষের ভালোবাসা পেয়েছি। দেশের মানুষ আমাকে চিনেছে। দেশের বাইরে যখন শুটিং করতে যায় সেখানেও মানুষ আমাকে চিনেছে। মানুষের মনে অভিনয় দিয়ে জায়গা করে নিতে পেরেছি। এটা তো অবশ্যই অনেক বড় প্রাপ্তি। আর অপ্রাপ্তি বলতে আমার কিছু নেই।

নিজের ক্যারিয়ার নিয়ে প্রত্যাশা কেমন? দর্শকদের ভালোবাসা নিয়ে সামনের পথটা পারি দিতে চাই। ভালো কাজ দিয়ে নিজের অবস্থানটা আরও মজবুত করতে চাই। সামনের দিনগুলোতে আরও ভালো কাজ করতে চাই। যে কাজগুলো আমার মৃত্যুর পরেও মানুষ আমাকে মনে রাখবে। দেশের মানুষ আমাকে ভালোবাসবে। আমার কাজগুলো তারা দেখবে। আমিও সব সময় চেষ্টা করে যাচ্ছি যাতে দর্শকদের ভালো কাজ উপহার দিতে পারি। তবে আমার ক্যারিয়ার যদি কোনো কারণে হঠাৎ থেমে যায় তাহলেও এ নিয়ে আমার কোনো আক্ষেপ থাকবে না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..