1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টারে বার্সা

  • আপডেট টাইম : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৪৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: প্রথম লেগে দুদলই বেশ লড়াই করেছিল। অনুমিত ছিল, এই লেগটাও হবে তুমুল প্রতিদ্বন্দ্বিতামূলক। তবে সফরকারীদের তেমন কোনো সুযোগই দিল না বার্সেলোনা। প্রথমার্ধে ৩ মিনিটের ব্যবধানে দুই গোল করার পর দ্বিতীয়ার্ধে তৃতীয় গোলের দেখা পায় কাতালানরা।

প্রথমার্ধে নাপোলি একটি গোল করলেও সেটা ব্যবধান কমানো ছাড়া কোনো কাজে আসেনি।

ঘরের মাঠে মঙ্গলবার (১২ মার্চ) রাতে নাপোলিকে ৩-১ গোলে হারিয়েছে বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচ ছিল এটি। প্রথম লেগটা ১-১ গোলে ড্র করেছিল দুই দল। ফলে দুই লেগ মিলিয়ে ৪-২ ব্যবধানে জিতল বার্সা। এই জয়ে ইউরোপ সেরা লিগের কোয়ার্টার ফাইনালে উঠেছে জাভি হার্নান্দেজের শিষ্যরা।

প্রথমার্ধে ৩ মিনিটের মধ্যে দুই গোল করে নাপোলিকে চমকে দেয় বার্সা। গোল দুটি আসে ফেরমিন লোপেজ এবং হোয়াও ক্যান্সেলোর পা থেকে। বিরতির আগেই নাপোলির হয়ে একটি গোল শোধ করেন আমির রহমানী। দ্বিতীয়ার্ধে বার্সার লিড আরও মজবুত করেন রবার্ট লেভান্ডোভস্কি। এই জয়ে তিন মৌসুম পর চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে উঠল বার্সেলোনা।

ম্যাচের চতুর্থ মিনিটে ভালো সুযোগ পায় নাপোলি। তবে প্রতিপক্ষ ডিফেন্ডারদের চাপে গোলরক্ষক বরাবর শট করেন ভিক্টর ওসিমেন। ১৩ মিনিটে সুযোগ আসে বার্সেলোনার কাছেও। কিন্তু ফেরমিন লোপেজের শট যায় ক্রসবারের ওপর দিয়ে।

তবে গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি বার্সাকে। পঞ্চদশ মিনিটে কাতালানদের এগিয়ে দেন লোপেজই। বক্সের ভেতর বাঁ দিক থেকে রাফিনিয়ার কাটব্যাকে পেনাল্টি স্পটের কাছ থেকে ডান পায়ের নিচু শটে ঠিকানা খুঁজে নেন স্প্যানিশ মিডফিল্ডার।

২ মিনিটের মধ্যে লিড দ্বিগুণ করেন ক্যান্সেলো। সতীর্থের পাস ধরে বক্সের ভেতর একজনকে কাটিয়ে রাফিনিয়ার নেওয়া শট পোস্টে লেগে ফিরে আসে। ফিরতি বল ফাঁকা জালে পাঠাতে ভুল করেননি পর্তুগিজ ডিফেন্ডার। ৩০তম মিনিটে ব্যবধান কমায় নাপোলি। বাঁ দিক থেকে মাত্তেও পলিতানোর কাটব্যাকে প্রথম স্পর্শে বাঁ পায়ের শটে গোলটি করেন রাহমানি।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়ায় বার্সা। তবে নাপোলি গোলরক্ষকের দেয়াল ভেদ করতে পারছিলেন না কেউই। গেরো কাটালেন লেভান্ডোভস্কি। ৮৩ মিনিটে স্কোরলাইন ৩-১ করেন পোলিশ স্ট্রাইকার। সের্হি রবের্তো বক্সের বাইরে গিনদোয়ানকে পাস দিয়ে ভেতরে ঢুকে পড়েন। ফিরতি বল পেয়ে তিনি পাস দেন ফাঁকায় থাকা লেভান্ডোভস্কিকে। ফাঁকা জালে বল পাঠাতে ভুল করেননি এই তারকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..