1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নাসরকে জেতালেন রোনালদো

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৪৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :গোল করাই যেন তার প্রধান কাজ। যে দলের জার্সিতেই পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো নামেন না কেন, উদ্দেশ্য থাকে গোল করে দলকে জেতানো। মাঝেমধ্যে ব্যর্থ হলেও বেশিরভাগ ম্যাচে সফল ৩৯ বছর বয়সী ফুটবলের এই মহাতারকা। এবার আল-নাসরের জার্সিতে মাইলফলক ছুঁয়ে জয় তুলে নিলেন রোনালদো।

শুক্রবার (১৫ মার্চ) দিবাগত রাত ১টায় সৌদি প্রো লিগের ম্যাচে মুখোমুখি হয় আল নাসর ও আল আহলি। ম্যাচটিতে ১-০ গোলে জয় তুলে নিয়েছে আল নাসর। জয়সূচক একমাত্র গোলটি পেনাল্টি থেকে করেছেন রোনালদো।

আল নাসরের জার্সিতে সবমিলিয়ে এটি রোনালদোর ৫০তম গোল। চলতি বছরের ষষ্ঠ। এছাড়া সৌদি প্রো লিগের ২৩তম গোল ছিল আহলির বিপক্ষে। এই গোলের মাধ্যমে রোনালদোর ক্লাব ক্যারিয়ারের ৭৫১তম গোল পূর্ণ হলো।

ম্যাচটিতে শুরু থেকেই নাসরের খেলোয়াড়দের ওপরে চড়াও ছিলেন আহলির খেলোয়াড়রা। শুরু থেকেই ফাউল করতে দেখা যায়। পরিণামে ৬৩ মিনিটে পেনাল্টি পায় নাসর। সেখান থেকে গোল করে দলকে এগিয়ে নেন রোনালদো। এরপরে আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানের জয় পায় সিআরসেভেন বাহিনী।

এ দিন খেলার ৪১ মিনিটে ডি-বক্সের মধ্য থেকে গোলরক্ষক এডুয়ার্ড মেন্ডিকে বোকা বানিয়ে কঠিন পজিশন থেকে বল জালে জড়িয়েছিলেন রোনালদো। উদযাপনও করেন চিরাচরিত ভঙ্গিতে। সে সময়ে গ্যালারি থেকে দর্শকরা পানির বোতল ছুঁড়ে মারছিলেন। তাতে অবাক হয়েছিলেন রন। একটি পানির বোতল লাগে তার সতীর্থ ওতাভিওর কাঁধে। তবে এরচেয়েও অবাক করার ঘটনা ছিল তার পরে। রোনালদোর গোলটিকে রেফারি অফসাইডের কারণে বাতিল করে দেন।

খেলার ৫৬ মিনিটে আহলির ব্রাজিল তারকা ফিরমিনোও একটি গোল করেন। কিন্তু সেটিও বাতিল হয়ে যায় অফসাইডের কারণে। ৬৩ মিনিটে সামি আল-নাজেইকে ডি-বক্সের মধ্যে ফাউল করে বসেন আহলির ডিফেন্ডার ইবানিয়েজ। তাতে পেনাল্টির খড়গে পড়ে দলটিকে শেষ পর্যন্ত হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে।

নাসর জয় পেলেও দলটি পয়েন্ট টেবিলের দুইয়ে থাকবে। কারণ শীর্ষে থাকা আল হিলাল থেকে এখনও রোনালদো বাহিনী ৯ পয়েন্টে পিছিয়ে রয়েছে। শেষ পর্যন্ত এই ব্যবধান কমিয়ে আল নাসর শীর্ষে ওঠার লড়াইয়ে কতটুকু সফল হবে, সেটিই এখন সময়ের অপেক্ষা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..