1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চ্যাম্পিয়নস লিগে কঠিন প্রতিপক্ষ পেলো বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৬২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সবচেয়ে বড় আসর বলা হয় উয়েফা চ্যাম্পিয়নস লিগকে (ইউসিএল)। চলতি মৌসুমে কোয়ার্টার ফাইনালে উঠেছে আটটি হেভিওয়েট দল। তবে শেষ আটের লড়াইয়ে সব থেকে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

শুক্রবার (১৫ মার্চ) উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়োর্টার ফাইনালের ড্র অনুষ্ঠিত হয়। যেখানে মিলেছে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস। কারণ, গতবারের ইউসিএল চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির প্রতিপক্ষ শক্তিশালী রিয়াল মাদ্রিদ। আরেক স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা খেলবে পিএসজির বিপক্ষে।

গত আসরের রানার্সআপ ইন্টার মিলাকে বিদায় করে কোয়ার্টারে পা রাখা অ্যাথলেটিকোও পেয়েছে বড় প্রতিপক্ষ। সেমিফাইনালে ওঠার লড়াইয়ে তাদের টপকাতে হবে জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডের দেয়াল। এর আগে পিএসভিকে হারিয়ে কোয়ার্টারে উঠেছিল বুন্দেসলিগার ক্লাবটি।

ইংলিশ প্রিমিয়ার লিগের আরেক শক্তিশালী ক্লাব আর্সেনালের প্রতিপক্ষ জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। তার মানে গানারদের সঙ্গে দেখা হয়ে যাবে সাবেক টটেনহ্যাম তারকা ও ইংল্যান্ড অধিনায়ক হ্যারি কেইনের সঙ্গে।

এবার কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ অনুষ্ঠিত হবে ৯–১০ এপ্রিল, দ্বিতীয় লেগের ম্যাচে দলগুলো মুখোমুখি হবে ১৬–১৭ এপ্রিল। এরপর ৩০ এপ্রিল ও ১ মে সেমিফাইনালের প্রথম লেগ এবং ৭–৮ মে দ্বিতীয় লেগের লড়াই অনুষ্ঠিত হবে। পরবর্তীতে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ১ জুন হবে ইউসিএল ফাইনাল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..