1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গাজীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ আরও ১ জনের মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৮৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক তেলির চালা এলাকায় গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধদের মধ্যে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দগ্ধ ৩৭ জনের মধ্যে দুজনের মৃত্যু হলো।

মারা যাওয়া ব্যক্তির নাম মো. মনসুর (৩০)। তার শরীরের ১০০ শতাংশ দগ্ধ হয়েছিল।

শনিবার সকালের দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের পোস্ট অপারেটিভ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম বলেন, গাজীপুরের কালিয়াকৈর থেকে দগ্ধ অবস্থায় আমাদের এখানে ৩৭ জন এসেছিলেন। চিকিৎসাধীন অবস্থায় পোস্ট অপারেটিভ ওয়ার্ডে আজ সকাল ৯ টার দিকে মনসুর নামে একজনের মৃত্যু হয়। তার শরীরের ১০০ শতাংশ দগ্ধ হয়েছিল। এখন পর্যন্ত এই ঘটনায় দুইজনের মৃত্যু হলো। দগ্ধদের মধ্যে কয়েকজনকে ছেড়ে দেওয়া হয়েছে এবং বাকিদের চিকিৎসা চলছে বলেও জানান তিনি।

এর আগে গতকাল এই ঘটনায় দগ্ধ সোলায়মান মোল্লা নামে একজনের মৃত্যু হয়। তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

সোলেমান মোল্লা সিরাজগঞ্জের শাহজাদপুরের হোসেন মোল্লার ছেলে।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় কালিয়াকৈর কোনাবাড়ী তেলিচালা এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে নারী-শিশুসহ ৩৭ জন হাসপাতালে এলে তাদের মধ্যে ৩৪ জনকে ভর্তি করা হয়েছিল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..