1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিরিজ খেলতে ঢাকায় অস্ট্রেলিয়া দল

  • আপডেট টাইম : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৩৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :আগামী সেপ্টেম্বর–অক্টোবরে অনুষ্ঠেয় নারী টি–টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির হিসেবে দুই ফরম্যাটের সিরিজ খেলতে ঢাকায় পা রেখেছে অস্ট্রেলিয়া।

শনিবার (১৬ মার্চ) মধ্যরাতে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে অজি দলের একটি অংশ। রোববারের মধ্যে বাকি ক্রিকেটারদের আসার কথা রয়েছে।

এদিকে টাইগারদের বিপক্ষের এই সিরিজকে বেশ গুরুত্বের সঙ্গে দেখছে অস্ট্রেলিয়া। যে কারণে দুই ফরম্যাটেই শক্তিশালী দল ঘোষণা করেছে অজি টিম ম্যানেজমেন্ট।

এই সফরে টাইগ্রেসদের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে দুই দলের মাঠের লড়াই শুরু হবে। সিরিজের সবগুলো ম্যাচ মিরপুর শের-ই-বাংলায় গড়াবে।

২১, ২৪ ও ২৭ মার্চ হবে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ। এরপর ৩১ মার্চ এবং ২ ও ৪ এপ্রিল গড়াবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো। ২০২২-২৫ আইসিসি নারী চ্যাম্পিয়নশিপের অংশ ওয়ানডে সিরিজটি। সকাল সাড়ে ৯টায় ওয়ানডে এবং দুপুর ১২টায় টি-টোয়েন্টি ম্যাচগুলো শুরু হবে।

২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে বাংলাদেশে এসেছিল অস্ট্রেলিয়া নারী দল। এবার ১০ বছর পর প্রথমবারের মতো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ঢাকায় আসছে অজি মেয়েরা।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড : নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার (সহ-অধিনায়ক), ফারজানা হক পিংকী, মুরশিদা খাতুন, সোবহানা মোস্তারি, স্বর্ণা আক্তার, রিতু মনি, রাবেয়া খান, সুলতানা খাতুন, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, দিশা বিশ্বাস, সুমাইয়া আক্তার, নিশিতা আক্তার নিশি, ফারজানা হক লিজা।

স্ট্যান্ডবাই : ফারিহা ইসলাম তৃষ্ণা, শরিফা খাতুন ও লতা মন্ডল।

অস্ট্রেলিয়া স্কোয়াড : অ্যালিসা হিলি (অধিনায়ক), গ্রেস হ্যারিস, অ্যাশলে গার্ডনার, কিম গার্থ, গ্রেস হ্যারিস (শুধুমাত্র টি-টোয়েন্টি), অ্যালানা কিং, ফোবি লিচফিল্ড, তাহলিয়া ম্যাকগ্রা (সহ-অধিনায়ক), সোফি মলিনেক্স, বেথ মুনি, এলিস পেরি, মেগান স্কাট, অ্যানাবেল সাদারল্যান্ড, জর্জিয়া ওয়ারহাম, টায়লা ভ্লাইমিঙ্ক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..