1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টেলিভিশনে সরাসরি দেখাবে না বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ

  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৩৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সবকিছু বিবেচনায় অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশ সফর বড় ঘটনাই। হোক না সেটা নারী দলের! দেশের ক্রিকেটে এটি বহুল কাঙ্ক্ষিত একটি সিরিজ। যে কারণে এই সিরিজ আয়োজনে কোনো ত্রুটি রাখেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এই সিরিজটির গুরুত্ব বিবেচনায় ঢাকার বাইরে আয়োজন করা হয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা পুরুষ দলের পূর্ণাঙ্গ সিরিজ। সিলেটে টি-টোয়েন্টি ও চট্টগ্রামে ওয়ানডে পর টেস্ট সিরিজও ঢাকার বাইরেই রাখা হয়েছে। কেননা, ঢাকাতেই এই সিরিজটি আয়োজন করতে চেয়েছিল বোর্ড।

অন্যদিকে বাংলাদেশ নারী দলও মিরপুরে অজিদের বিপক্ষে খেলতে আগ্রহ দেখায়। যাতে মাঠে দর্শক, সাংবাদিকদের বাড়তি উপস্থিতি ও ভালো কাভারেজ পাওয়া যায়।

একই সঙ্গে টিভির পর্দায় দর্শক পাওয়ার প্রত্যাশাও করেছিলেন নিগার সুলতানা জ্যোতিরা। তবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া নারী দলের ঐতিহাসিক সিরিজ দেখাবে না কোনো টেলিভিশন। কেননা, দেশের কোন টিভি সিরিজটির সম্প্রচার স্বত্ব কেনেনি। তবে ঘরোয়া ক্রিকেটের মতো এই সিরিজের ম্যাচগুলো ডিজিটাল প্ল্যাটফর্মে দেখাবে বিসিবি।

বাংলাদেশ ও অজিদের মধ্যকার ওয়ানডে সিরিজ মাঠে গড়াবে বৃহস্পতিবার (২১ মার্চ)। ওয়ানডে সিরিজের বাকি দুই ম্যাচ হবে ২৪ মার্চ ও ২৭ মার্চ। এরপর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল। এই সিরিজের ম্যাচগুলো হবে ৩১ মার্চ, ২ এপ্রিল এবং ৪ এপ্রিল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..