1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রানী মুখার্জি আর মা হতে পারবেন না

  • আপডেট টাইম : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ২৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। যদিও এখন আর আগের মত রুপালি পর্দায় দেখা মেলে না তার। ব্যক্তিগত জীবনে প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে সংসার পেতেছেন তিনি। এই দম্পতির একটি কন্যা সন্তান রয়েছে। দ্বিতীয় সন্তানের মা হতে চেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ভাগ্য যেন সায় দিল না তাকে। আর মা হতে পারবেন না রানী মুখার্জি।

গেল বছর মেলবোর্নে অনুষ্ঠিত ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে হাজির হয়ে বিষয়টি নিয়ে কথা বলেন রানী মুখার্জি। শুধু তাই নয়, নিজের গর্ভপাতের কথাও প্রকাশ করেন এই অভিনেত্রী। এবার ফের বিষয়টি নিয়ে কথা বললেন তিনি।

সম্প্রতি গালাটা প্লাসকে দেওয়া সাক্ষাৎকারে রানী মুখার্জি জানান, তিনি আর দ্বিতীয় সন্তানের মা হতে পারবেন না।

রানী মুখার্জি বলেন, আমি ৭ বছর দ্বিতীয় সন্তানের জন্য চেষ্টা করেছি। এখন আমার মেয়ের বয়স ৮ বছর। ওর বয়স যখন এক-দেড় বছর তখন থেকে চেষ্টা করে আসছিলাম। সর্বশেষ আমি অন্তঃসত্ত্বা হই। কিন্তু পাঁচ মাসের মাথায় আমার গর্ভপাত হওয়ায় দ্বিতীয় সন্তানটিকে হারিয়ে ফেলি আমি।

অভিনেত্রী আরও বলেন, আমি ৪৬ বছর বয়সী হতে যাচ্ছি, এটি এমন বয়স যখন সন্তান নিতে পারব না। এটা খুবই বেদনাদায়ক। কারণ আমার কন্যাকে আর কোনো ভাই-বোন দিতে পারব না আমি। আমার জন্য সত্যিই এটা কষ্টের।

কন্যা আদিরাকে নিয়ে ভীষণ আনন্দিত রানী মুখার্জি। কৃতজ্ঞতা প্রকাশ করে অভিনেত্রী বলেন, এখন আমাদের যা আছে তার জন্য কৃতজ্ঞ থাকতে হবে। আদিরা আমার অলৌকিক সন্তান এবং তার জন্য সত্যি আমি সুখী। আমি নিজেকেই বলি, আদিরাই আমার জন্য যথেষ্ট।

২০১৪ সালে আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন রানী মুখার্জি। বিয়ের পরই অভিনয় থেকে দূরে সরে যান তিনি। তবে বর্তমানে ধীরে ধীরে অভিনয়ে ফিরছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, রানী মুখার্জি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। গত বছর মুক্তি পায় এটি। এ সিনেমার শুটিং শুরুর আগেই গর্ভপাত হয় রানীর। কিন্তু বিষয়টি কাউকে জানাননি তিনি। এমনকি এই সিনেমার প্রযোজক-পরিচালক কেউই জানতেন না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..