1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিয়ামকে ফেসবুক বার্তা; কি লিখলেন পূজা চেরি!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৩৯৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : সিয়াম আহমেদের জন্ম ১৯৯২ সালের ২৯ শে মার্চ ঢাকায়। তিনি বাবা-মায়ের একমাত্র সন্তান। ২০১২ সাল থেকে টেলিভিশনে নাটক, বিজ্ঞাপন, উপস্থাপনা করছেন সিয়াম।

একটি বিজ্ঞাপনে মডেলিংয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু হয়। তার প্রথম নাটক ছিল “ভালোবাসা ১০১”। এর পরে তিনি একাধিক টিভি নাটকে অভিনয় করেন, যার মধ্যে রয়েছে: ঝড়ের পরে, শিহরণের গান, তোমার আমার প্রেম, টু লেট ব্যাচেলর ইত্যাদি। ২০১৭ সালে ‘পোড়ামন ২’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়। ‘পোড়ামন-২’ চলচ্চিত্রের মাধ্যমেই জুটি বাধেন সহ-অভিনেত্রী পূজা চেরির সাথে। ‘পোড়ামন-২’ ও ‘দহন’ সিনেমার মাধ্যমে সফল জুটি হিসেবে দর্শকপ্রিয়তা পেয়েছেন তারা।

ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদের জন্মদিনে উচ্ছ্বসিত শুভেচ্ছা জানালেন তার সহ-অভিনেত্রী পূজা চেরি। সোস্যাল মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা বার্তা দিয়ে তিনি শুভেচ্ছা জানান সিয়ামকে। তিনি লেখেন, “শুভ জন্মদিন সিয়াম আহমেদ। দারুণ দারুণ ঘটনাগুলো মনে পড়ছে। অনেক শুভেচ্ছা আপনাকে। আপনার মতো সহ-অভিনেতা পাওয়া আমার কাছে খুবই স্পেশাল। আপনার আগামী সিনেমার জন্য অগ্রীম শুভ কামনা রইলো।”

জন্মদিনে দারুণ একটা ‘বিশেষ’ কেক কেটেছেন সিয়াম। আর তা শেয়ার করেছেন সবার সঙ্গে। সেসঙ্গে নিজেকে নিজেই জন্মদিনের শুভেচ্ছা জানান অভিনেতা।

ঢাকাই সিনেমার অন্যতম ব্যস্ত অভিনেতা সিয়াম। এখন তার ঝুলিতে অন্তত ১১টি সিনেমার কাজ রয়েছে। পরীমনির সঙ্গে তার সর্বশেষ সিনেমা ‘বিশ্বসুন্দরী’ দারুণ সফল ও প্রশংসিত হয়েছে। সামনেই আসছে তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..