1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু ঘোষণা করল আইসিসি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২২২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা ছিল। সে অপেক্ষা ফুরাল। টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু নিয়ে এবার বিবৃতি দিল বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা-আইসিসি। ভারত থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ সরিয়ে নেওয়া হয়েছে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে।

এক বিবৃতিতে মঙ্গলবার (২৯ জুন) সংস্থাটি জানায়, এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে আরব আমিরাত ও ওমানে। তবে আয়োজক হিসেবে থাকবে ভারত। আগামী ১৭ অক্টোবর শুরু হবে টুর্নামেন্ট। শেষ হবে ১৪ নভেম্বর।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়াম, আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়াম, শারজাহ স্টেডিয়াম ও ওমান ক্রিকেট একাডেমি-এই চাটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে এবারের বিশ্বকাপের খেলা।

আইসিসির প্রধান নির্বাহী মনু সাহনি বলেন, ‌’টি২০ বিশ্বকাপ যাতে নিরাপদভাবে হয়, সেটা দেখভাল করা আমাদের দায়িত্ব। ভারতে এই প্রতিযোগিতা আয়োজন করতে না পারায় আমরা দুঃখিত। তবে সবাই যেন উপভোগ করতে পারে তেমন আয়োজন করতে চাই।’

প্রথম রাউন্ডে খেলবে বাংলাদেশ, শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড, পাপুয়া নিউগিনি, নামিবিয়া, নেদারল্যান্ডস, স্কটল্যান্ড ও ওমান। এখান থেকে চারটি দল যাবে পরের পর্বে। সেখানে সরাসরি জায়গা করে নিয়েছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..